আলমডাঙ্গায় পুলিশের অভিযানে মাদবদ্রব্যসহ দু’জন আটক

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা থানা পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে স্টেশনপাড়ার মাদকস¤্রাট রুবেলকে ১৫ পিস ইয়াবা ও হাটবোয়ালিয়ার মাদকস¤্রাট পাঞ্জাবের স্ত্রী সোনিয়াকে ১০ পিস ইয়াবাসহ আটক করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে রেলস্টেশন এলাকার গণশৌচাগারের সামনে থেকে ইয়াবাসহ রুবেল ও সোনিয়াকে আটক করে।
জানা গেছে, আলমডাঙ্গা রেলস্টেশনপাড়ার রেজাউল কালার ছেলে মাদকস¤্রাট রুবেল (২৭) দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য বিক্রি করে আসছে। আলমডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মাদকবিরোধী মাইকিং করার পরও তার ব্যবসা থেমে থাকেনি। গতকাল সকালে রুবেলকে রেলস্টেশনের গণশৌচাগারের সামনে থেকে ইয়াবা বিক্রিকালে আটক করে পুলিশ। তার প্যান্টের পকেট থেকে ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
এদিকে আলমডাঙ্গা উপজেলার হাটবোয়ালিয়া হাটুভাঙ্গা গ্রামের মাদকস¤্রাট পাঞ্জাবের স্ত্রী সোনিয়া খাতুনকে (২৫) রেলস্টেশন এলাকা থেকে ইয়াবাসহ আটক করে পুলিশ। গত বুধবার সন্ধ্যায় মাদকস¤্রাট পাঞ্জাবকে হাটবোয়ালিয়া ফাঁড়ি পুলিশ আটক করে। সকালে সোনিয়া তার স্বামী পাঞ্জাবের সাথে থানা হাজতে দেখা করে বাড়ি যাওয়ার সময় রেলস্টেশন এলাকা থেকে ইয়াবা কিনে বাড়ি ফিরছিলেন। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোনিয়াকে আটক করে ১০ পিস ইয়াবা উদ্ধার করে। আটককৃত রুবেল ও সোনিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। গতকালই তাদের আদালতে প্রেরণ করা হয়।