আলমডাঙ্গায় নতুন ওসি মামুনর রশিদের যোগদান

সাবেক ওসি মনিরুদ্দীন মোল্লা সরকারি মোবাইল জমা না দিয়েই চলে গেলেন

 

আলমডাঙ্গা ব্যুরো: অবশেষে আলমডাঙ্গা থানায় ওসি হিসেবে যোগদান করতে পেরেছেন মামুন-অর রশিদ। গত বছরের ডিসেম্বর মাসে তাকে আলমডাঙ্গা থানায় অফিসার ইনচার্জ হিসেবে বদলি করা হলেও আলমডাঙ্গা থানার সাবেক ওসির তদবিরের কারণে তিনি সময়মত যোগদান করতে পারেননি বলে অভিযোগ ওঠে।

জানা গেছে, গত বছরের ডিসেম্বর মাসে আলমডাঙ্গা থানার ওসি মনিরুদ্দিন মোল্লাকে বদলি করে তার স্থলে মামুন-অর রশিদকে পোস্টিং দেয়া হয়। অভিযোগ ওঠে, দীর্ঘদিন ধরে মনিরুদ্দিন মোল্লা পদটি আকড়ে ধরে রেখে তার বদলি আদেশ রদ করতে তদবির চালিয়ে আসছিলেন। কিন্তু শেষ রক্ষা হলো না। শেষ পর্যন্ত গতকাল শনিবার আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছেন মামুন-অর রশিদ। সাবেক ওসি মনিরুদ্দিনকে চুয়াডাঙ্গা পুলিশ লাইনে বদলি করা হয়েছে।

মনিরুদ্দিন মোল্লা গত বছরের ১৪ জুলাই আলমডাঙ্গা থানায় ওসি হিসেবে পুনঃযোগদান করেন। ৫ মাসের মাথায় তাকে আবারও বদলি করা হলো। ইতঃপূর্বে মনিরুদ্দিন মোল্লাকে আলমডাঙ্গা থানায় ওসি হিসেবে যোগদানের মাত্র ৩ মাসের মাথায় বদলি করে দেয়া হয়।

থানাসূত্রে জানা গেছে, নতুন করে বদলির নির্দেশ পেয়েই মনিরুদ্দিন মোল্লা থানায় ব্যবহৃত সরকারি মোবাইলফোনটি জমা না দিয়েই পুনরায় বদলির তদবিরে আলমডাঙ্গা ত্যাগ করেছেন। সরকারি মোবাইল নিয়ে চলে যাওয়ার ঘটনায় আলমডাঙ্গা থানায় রাতে জিডির প্রস্তুতি চলছিলো বলে থানা পুলিশ জানিয়েছে।