আলমডাঙ্গায় জনপ্রতিনিধি ও নেতারা যে যেখানে ঈদের নামাজ আদায় করবেন

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দীন দীর্ঘদিন যাবত আলমডাঙ্গা শহরে বসবাস করছেন। তিনি অন্যান্য বছরের মতো এ বছরও পবিত্র ঈদের নামাজ স্থানীয় দারুস সালাম ঈদগাহে সকলের সাথে আদায় করবেন। এরপর তিনি চুয়াডাঙ্গায় যাবেন হুইপ মহোদয়ের সাথে দেখা করতে। ফিরে এসে বাড়িতেই অবস্থান করবেন। বাড়িতে তার সাথে দেখা করতে আসা দলীয় নেতাকর্মী, শুভানুধ্যায়ী ও এলাকাবাসীর সাথে সৌজন্য আলাপচারিতায় ব্যস্ত সময় পার করবেন। সময় দেবেন পরিবার ও আত্মীয়স্বজনদের।

বরাবরের মতো আলমডাঙ্গা পৌর মেয়র মীর মহিউদ্দীন এ বছরও স্থানীয় দারুস সালাম ঈদগা ময়দানে পবিত্র ঈদের নামাজ আদায় করবেন। এরপর তিনি পিতা-মাতা, আত্মীয়স্বজনসহ পূর্ব পুরুষদের রুহের মাগফেরাত কামনা করে কবর জিয়ারত করবেন। বাড়িতে তার সাথে দেখা করতে আসা দলীয় নেতাকর্মী, শুভানুধ্যায়ীদের সাথে কুশলাদি বিনিময় করবেন। বাদ জোহর তিনি পৌরসভাধীন বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এলাকাবাসীর সাথে সৌজন্য আলাপচারিতায় ব্যস্ত সময় পার করবেন। রাতে সময় দেবেন পরিবার ও আত্মীয়স্বজনদের।

আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাসান কাদির গনু প্রতি বছরের মতো এবারও নিজ গ্রাম এরশাদপুরের ঈদগাহে গ্রামবাসীর সাথে পবিত্র ঈদের নামাজ আদায় করবেন। এরপর গ্রামেই কাটাবেন পুরো দিন। সারাদিনই কাটবে দলীয় নেতা-কর্মী ও ব্যক্তিগত শুভানুধ্যায়ীদের সাথে মতবিনিময়-কুশল বিনিময়ে। এছাড়া জেলা বিএনপির সদস্য ডিউক হুদা প্রতি বছরের মতো এবার ঈদ উপলক্ষে কয়েকদিন আগেভাগেই নিজ গ্রাম হাটবোয়ালিয়ায় এসেছেন। নিজ গ্রামের ঈদগাহে সকলের সাথে ঈদের নামাজ পড়বেন।