আলমডাঙ্গার মধুপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের ধরে দু পক্ষের মারামারি ॥ গ্রাম জুড়ে উত্তেজনা

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার ঘোলদাড়ী মধুপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জের দু পক্ষের মারামারির ঘটনা ঘটেছে। এরই জের ধরে পাউয়ারটিলার ও বাড়ি ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে। গ্রাম জুড়ে উত্তেজনা বিরাজ করছে।
গ্রামসূত্রে জানা গেছে, আলমডাঙ্গার ঘোলদাড়ির মধুপুর গ্রামের দু পক্ষের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের দুজন আহত হয়েছে। গত রোববার রবিউলের ছেলে নিয়ামতকে মারধর করে বেলালের লোকজন। সোমবার শারিরিক প্রতিবন্ধী বেলাল ঘোলদাড়ি বাজারে রাত ৮টার দিকে চা পান করতে আসলে রবিউলের ছেলে হাসিবুল তাকে বেদম মারধর করে আহত করে। তাকে উদ্বার করে চুয়াডাঙ্গা হাসপাতালে ভর্তি করা হয়।
এ ব্যাপারে হাবিবুল অভিযোগ করে জানায়, আমার ভাই নিয়ামতকে বেলাল, রাহেন, শরিফুল, সাইফুল ও তার লোকজন জমি নিয়ে বিরোধের জের ধরে মারধর করে। পর দিন তারা লোকজন নিয়ে আমার বাড়িতে হামলা চালিয়ে বাড়ির সামনে থাকা পাউয়ারটিলার ও বাড়ি ঘর ভাঙচুর করেছে। অপরদিকে বেলাল ভাঙচুরের ঘটনা সাজানো বলে অভিযোগ করে বলেন, আমি শারিরিক প্রতিবন্ধী আমাকে বাজারে একা পেয়ে হাবিবুল মারধর করে। স্থানীয়রা আমাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদরে ভর্তি করে। গ্রামবাসী জানায়, বর্তমানে ঘটনাটি নিয়ে গ্রাম জুড়ে উত্তেজনা বিরাজ করেছে। যেকোনো সময় বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।