আলমডাঙ্গার বাঁশবাড়িয়ার রাসেলকে অপহরণের অভিযোগ

 

আলমডাঙ্গা ব্যুরো: জিয়াউর রহমানের পর এবার বাঁশবাড়িয়ার রাসেলকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। গত মঙ্গলবার দিনগত রাতে কালো পোশাক পরিহিত ৭-৮ জনের একটি টিম বাড়ি থেকে তাকে তুলে নিয়ে গেছে বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়েছে। জিয়াউর রহমানের তুলে নেয়ার ৮ দিনের মাথায় তুলে নেয়া হলো রাসেলকে।

জানা গেছে, গত মঙ্গলবার গভীর রাতে আলমডাঙ্গার বাঁশবাড়িয়া গ্রামের আক্কাস আলীর ছেলে রাসেলকে (২৫) ৭-৮ জনের একটি দল তুলে নিয়ে যায়। রাসেলের নামে থানায় কিংবা অন্য কোথাও কোনো অভিযোগ আছে কি-না তা নিশ্চিত নন পরিবারের সদস্যরা। তারা বলেছেন, তেমন কোনো নালিশের খবর আমাদের জানা নেই।  রাসেলের ছোট ভাই তপন বলেন, কালো পোশাক পরিহিত ৭-৮ জনের একটি টিম গিয়ে রাতে রাসেলের ঘুম থেকে তোলে। সে সময় একজন অজ্ঞাত ব্যক্তির নিকট মোবাইলফোনে কথা বলেন। বলেন, আসামি রাসেলকে পেয়েছি। নিয়ে আসবো? তারপর রাসেলকে বাড়ি থেকে বের করে কিছুদূর হাঁটিয়ে নিয়ে গাড়িতে করেও নিয়ে যায়। দূরে একটি পিকআপ ও একটি শাদা মাইক্রোবাস অপেক্ষা করছিলো। সকালে তারা থানা ও পুলিশ ফাঁড়ির সাথে যোগাযোগ করেও কোনো খোঁজ পায়নি বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

উল্লেখ্য, এ ঘটনার ১ সপ্তা আগে গত ২১ নভেম্বর একই গ্রামের আইজেল হকের ছেলে জিয়াউর রহমানকে রাতে পানবরোজ পাহারা দেয়ার সময় একইভাবে তুলে নিয়ে যাওয়া হয়েছে। তার হদিস এখনও মেলেনি। জিয়াউর রহমানের ৮ দিন পর এবার বাঁশবাড়িয়ার রাসেলকে তুলে নিয়ে যাওয়া হয়েছে।