আলমডাঙ্গার পাচঁকমলাপুর গ্রামে গলাই দড়ি দিয়ে যুবকের আত্মহত্যা

 

মুন্সিগঞ্জ প্রতিনিধি: আলমডাঙ্গার পাচঁকমলাপুর গ্রামের মানসিক প্রতিবন্ধী আবুল কাশেম বাড়ির পাশের কাঁঠাল কাছের ডালের সাথে দড়ি বেঁধে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে পুলিশ লাশ উদ্বার করে সূরতহাল রির্পোট করে। বিকেলে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়।

জানা গেছে, আলমডাঙ্গার খাদিমপুর ইউনিয়নের পাঁচকমলাপুর গ্রামের মিনহাজ উদ্দিনের ছেলে মানসিক প্রতিবন্ধী আব্দুল কাশেম (২০) বাড়ির পাশের কাঁঠাল গাছের ডালের সাথে দড়ি দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

পরিবারের লোকজন জানায়, কাশেম মানসিক প্রতিবন্ধী প্রায় আত্মহত্যার চেষ্টা করতো। গত পরশু রাত ২ টার দিকে সবার অজান্তে বাড়ির পাশের কাঁঠাল গাছের ডালের সাথে গলাই দড়ি দিয়ে আত্মহত্যা করে। গতকাল দুপুর ১২টার দিকে সংবাদ পেয়ে আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জের নিদের্শে মুন্সিগঞ্জ ফাঁড়ি পুলিশের আইসি সেকেন্দার সঙ্গীয় ফোর্স নিয়ে লাশ উদ্বার করে সুরতহাল রির্পোট করেন। এ ব্যপারে আলমডাঙ্গা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছে। গতকাল বেলা ৫টার দিকে গ্রামের পারিবারিক কবরস্থানে জানাজা শেষে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে বলে গ্রাম সূত্র জানায়।