আলমডাঙ্গার নাগদাহ ইউপি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী আলমগীর সমর্থন দিলেন বিএনপির প্রার্থী কমল জোয়ার্দ্দারকে

স্টাফ রিপোর্টার: আগামী ২৯ মার্চ আলমডাঙ্গা উপজেলার নাগদাহ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপিন্থী স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। সেইসাথে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের দলীয় চেয়ারম্যান প্রার্থী মখলেচুর রহমান জোয়ার্দ্দার কমলের পক্ষে সমর্থন দিয়েছেন। গতকাল সোমবার চুয়াডাঙ্গা জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক ছাত্রদল নেতা শরীফুজ্জামান শরীফের প্রচেষ্টায় তিনি কমলকে সমর্থন দেন।
আগামী ২৯ মার্চ নাগাদহ ইউপি নির্বাচনে আলমগীর হোসেন ঘোড়া প্রতীক নিয়ে বিএনপির স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়ে তার নির্বাচনী প্রচার-প্রচারণা চালান। সোমবার নাগদাহ ইউপি নির্বাচনী এলাকায় ধানের শীষ প্রতীকের প্রার্র্থী মখলেচুর রহমান জোয়ার্দ্দার কমলের পক্ষে গণসংযোগকালে বিএনপির স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন। সেই সাথে ধানের শীষ প্রতীক প্রার্থীর পক্ষে সমর্থন দেন।
এবিষয়ে বিএনপির স্বতন্ত্র প্রার্থী আলমগীর হোসেন জানান, আমি দলীয় সিদ্ধান্তে বিশ্বাস করি। তাই দল যাকে মনোনয়ন দিয়েছে আমি তার পক্ষেই নির্বাচনী কাজ করবো। তাই দলীয় স্বার্থে আমি নির্বাচন থেকে সরে দাঁড়ালাম। সেইসাথে সবাইকে বিএনপির ধানের শীষ প্রতীকের প্রার্থী কমলকে সমর্থন দিয়ে বিজয়ী করার জন্য সবাইকে আহ্বান জানান। বিএনপি মনোনীত মখলেচুর রহমান জোয়ার্দ্দার কমল দলীয় স্বার্থে আলমগীর নির্বাচন থেকে সরে দাঁড়ানোয় তাকে ধন্যবাদ জানান এবং বলেন আমার পক্ষে নয় বিএনপির দলীয় স্বার্থে আমাদের সবাইকে একযোগে কাজ করতে হবে।