আলমডাঙ্গার নাগদাহে ইউনিয়ন ইউনিয়ন মৎস্যজীবী দলের দোয়া অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার নাগদাহে ইউনিয়ন ইউনিয়ন মৎস্যজীবী দলের দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার আলমডাঙ্গায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে ও জেলা বিএনপির সাবেক দফতর সম্পাদক আইনূর হোসেন পচা, সাবেক সদর পৌর দফতর সম্পাদক সুলতান আহমেদ ও আলমডাঙ্গা থানা বিএনপি নেতা বন্ডবিল গ্রামের আব্দুর রাজ্জাকের স্মরণে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক মো. আবু বকর সিদ্দিক বকুল ও যুগ্ম আহ্বায়ক মশিউর রহমান বাবুর নেতৃতে নেতাকর্মীদের সাথে নিয়ে গণসংযোগ বের করা হয়। শেষে নাগদাহ ইউনিয়ন কর্তৃক আয়োজিত সভায় সভাপতিত্ব করেন আলমডাঙ্গা থানা মৎস্যজীবী দল নেতা ও সাবেক সভাপতি আব্দুল মজিদ মেম্বার। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক ও কেন্দ্র কার্যনির্বাহী কমিটির সদস্য আবু বকর সিদ্দিক বকুল। বিশেষ অতিথি ছিলেন মো. মশিউর রহমান বাবু, আব্দুর রশিদ হেবা, জেলা সদস্য ওহিদুল ইসলাম, আব্দুল মোমেন মাস্টার, আব্দুর ছাত্তার, আবু হানিফ মল্লিক, মো. ইদ্রিস আলী, মোহাবুবুল হক, মোকলেচুর রহমান, জামাল উদ্দীন, খাইরুল হোসেন, আব্দুল মান্নান, শুকুর আলীসহ বিভিন্ন স্তরের নেতাকর্মীবৃন্দ।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ অবধি সারা দেশব্যাপী আওয়ামী লীগের নৈরাজ্য ও তা-বের মাধ্যমে দেশ জাতি ও নিজ দল ও শরিক দলগুলোকে জিম্মি করে বাকরুদ্ধকর অবস্থানে রাখাসহ বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় আটক রেখে তারেক রহমানকে নির্বাসনে রেখে সারাদেশকে কারাগারে পরিণত করে ক্ষ্যান্ত হয় না। গোটা জাতিকে বাকশক্তিরুদ্ধ করে, এমনকি ইলেকট্রনিক মিডিয়ে প্রিন্ট মিডিয়াসহ আইন বিচার ও প্রশাসন বিভাগের স্বাধীনতা হরণ করে একনায়কত্ব কায়েম করে তা-ব চালাচ্ছে। তাই কেই কারোর বিরুদ্ধে বা দোয়ারোপ না করে নিজ নিজ অবস্থান সুদৃহ করে শক্তিশালী সংগঠন গড়ে তুলে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই সরকারকে পরাস্থ করে আমাদের নেত্রীসহ মা মাটি মানুষ ও দেশকে আয়নার কবল থেকে রক্ষা করতে হবে। তাই এখনই সময় নিজেদের ভুলভ্রান্তি সুদৃঢ় ঐক্যবদ্ধ হতে হবে। এ মানসিকতায় আপনাদের নিকট সু-সংগঠিত সংগঠন উপহার চাই।
পরিশেষে দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উদযাপন ও বিদায়ী আত্মার মাগফেতার কামনাসহ সহযোদ্ধা জেলা বিএনপি নেতা আইনূর হোসেন পচা, সহকর্মী সুলতান আহমেদ, আলমডাঙ্গা থানা বিএনপি নেতা বন্ডবিল গ্রামের আব্দুর রাজ্জাকের রুহের মাগফেরাত কামনা করে তাদের পরিবারের স্বজনদের প্রতি জেলা মৎস্যজীবী দলের পক্ষ থেকে সমাবেদনা জ্ঞাপন করেন। সভাপতি তার সমাপনী বক্তব্যের মাধ্যমে সভা সমাপ্তি ঘোষণা করেন।