আলমডাঙ্গার নওলামারী ছোট ভায়ের স্ত্রীর শাপলের আঘাতে বড় ভাই জখম

 

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার পল্লি নওলামারী গ্রামে গতকাল বৃহস্পতিবার বিচালি পালা দেয়াকে কেন্দ্র করে ছোট ভায়ের স্ত্রী বড় ভাই বানাতের মাথায় শাপল দিয়ে আঘাত করে রক্তাক্ত জখম করেছে। বানাতের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে প্রথমে আলমডাঙ্গার স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা দিয়ে পরে হাসপাতালে ভর্তি করা হয়।

জানা গেছে,আলমডাঙ্গার নওলামারী গ্রামের মৃত জেহের আলীর বড় ছেলে বানাত আলীকে (৬৭) ছোট ভাই শহিদুল (৪০), ভায়ের ছেলে আরিফুল (২৫) ও ভায়ের স্ত্রী ফুলজান (৩৫) বিচালি পালা দেয়াকে কেন্দ্র করে মেরে রক্তাক্ত জখম করেছে। বানাতের জমিতে শহিদুল বিচালি পালা দেয়ার সময় বানাত নিষেধ করলে তাদের মাঝে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে তাদের মাঝে হাতাহাতি শুরু হয়। এ সময় ছোট ভাই শহিদুলের স্ত্রী ফুলজান শাপল দিয়ে বানাতের মাথায় আঘাত করলে বানাত মাটিতে লুটিয়ে পড়ে। প্রতিবেশীরা বানাতকে উদ্ধার করে প্রথমে ক্লিনিকে ও পরে হাসপাতালে ভর্তি করে।

বানাত জানান, এর আগে গত ১০ এপ্রিল বানাতকে ছোট ভাই শহিদুল, ছেলে ও স্ত্রী বানাতকে রক্তাক্ত জখম করে। তার কোনো ছেলে না থাকায় সমস্ত জমিজায়গা তার ভায়েরা দখল করে নিতে চায়। তার একমাত্র মেয়েকে বিয়ে দিয়ে ঘরজামাই রেখেছিলো। তার ভায়েদের কারণে তাকেও বাড়ি ছেড়ে চলে যেতে হয়েছে। এখন আমাকে মেরে ফেললে আমার সম্পাত্তি তার ভায়েরা ভোগ করতে পারবে। বানাত বলেন, আজ তার যদি একটি ছেলে থাকতো তাহলে তাকে এভাবে তার ভায়েরা মারতে পারতো না। এ রির্পোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুত চলছিলো।