আন্দুলবাড়িয়ায় পচা মাছ বিক্রিকালে দুজনকে জরিমানা

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: জীবননগরের আন্দুলবাড়িয়া বাজার কমিটির নেতৃবৃন্দ পচা মাছ আটক করে কেরোসিন ঢেলে মাটিতে পুঁতে দিয়েছে। গতকাল বুধবার দুপুরে পাইকারি মাছ বাজারে বেচা-বিক্রি করাকালে তা জব্দ করে ক্রেতা-বিক্রেতা উভয়কে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভবিষ্যতে এমন খাবার অনুপযোগী মাছ বেচা-বিক্রি থেকে বিরত থাকার জন্য উভয় মাছব্যবসায়ীকে সতর্ক করে দেন।

জানা গেছে, গতকাল বুধবার দুপুরে খুলনার মাছব্যবসায়ী আবুল কালাম সামুদ্রিক তেলপায়রা মাছ আন্দুলবাড়িয়া বাজারের পাইকারি মাছব্যবসায়ী চন্ডি হালদারের আড়তে নিয়ে আসে। প্রায় ২০ কেজি মাছ ৩৫ টাকা দরে কেনেন নিশ্চিন্তপুর গ্রামের খুচরা মাছব্যবসায়ী ইয়াসিন আলী। খাবার অনুপযোগী পচা মাছ বাজারে বেচা-বিক্রি হচ্ছে মর্মে খবর পেয়ে বাজার কমিটির সভাপতি মির্জ্জা হাকিবুর রহমান লিটন, সম্পাদক শেখ মহিদুল ইসলাম মধু, সহসাধারণ সম্পাদক খান তারিক মহামুদ ও সদস্য জাবেদ হোসেন লাল তা জব্দ করে কেরাসিন তেল ঢেলে মাটিতে পুঁতে দেন।

প্রতক্ষ্যদর্শী, এ অভিযোগ তুলে ধরলে বাজার কমিটির নেতৃবৃন্দ পাইকারি মাছব্যবসায়ী চন্ডি হালদারকে নগদ ৩ হাজার টাকা জরিমানা ও নিশ্চিন্তপুর গ্রামের ইব্রিহিম আলীর ছেলে মাছব্যবসায়ী ইয়াসিন আলীকে দু হাজার টাকা জরিমানা করে তা আদায় করা হয়।