আগামীকাল বার কাউন্সিলের নির্বাচন : সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ প্যানেলের প্রার্থীদের পক্ষে ভোট ও দোয়া প্রার্থনা

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ বার কাউন্সিলের ভোট অনুষ্ঠিত হবে আগামীকাল বুধবার। এ উপলক্ষে চুয়াডাঙ্গায় আওয়ামী আইনজীবী পরিষদ ও সম্মিলিত সমন্বয় পরিষদের সদস্যদের নিয়ে বার কাউন্সিল নির্বাচন-২০১৫ উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুর দুটোয় জেলা আইনজীবী সমিতি ভবনের দোতলায় এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলের প্রার্থীদের পক্ষে ভোট প্রার্থনা ও দোয়া কামনা করা হয়।

চুয়াডাঙ্গা আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক ও বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা জাসদের সভাপতি ও বারের সাবেক সভাপতি সেলিম উদ্দিন খান, জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও বারের সাবেক সাধারণ সম্পাদক এসএম রফিউর রহমান, আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সভাপতি মোল্লা আব্দুর রশিদ (জিপি) ও জেলা যুগ্মআহ্বায়ক মহ. শামশুজ্জোহা (পিপি) বক্তব্য রাখেন। জেলা আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্মআহ্বায়ক শফিকুল ইসলামের সঞ্চালনায় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন আশরাফ আলী বিশ্বাস, আলমগীর হোসেন, সোহরাব হোসেন, আকসিজুল ইসলাম রতন ও আব্দুল মালেক। কোরআন তেলাওয়াত করেন খোন্দকার নাসির উদ্দিন মনজু। আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাড. নুরুল ইসলাম এবারের বার কাউন্সিল নির্বাচনে সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থীদেরকে মূল্যবান ভোট দিয়ে জয়যুক্ত করার অনুরোধ জানান।

সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্রার্থী ব্যারিস্টার এম আমীর-উল ইসলামের নেতৃত্বাধীন শাদা প্যানেলের অন্য প্রার্থীরা হলেন- ব্যারিস্টার রোকন উদ্দিন মাহমুদ, আব্দুল বাসেত মজুমদার, আব্দুল মতিন খসরু এমপি, পরিমল চন্দ্র গুহ, জেড আই খান পান্না, শ. ম রেজাউল করিম ও গ্রুপ ‘এফ’ আসনে মো. ইয়াহিয়া। চুয়াডাঙ্গা জেলা আইনজীবী সমিতির সদস্য রয়েছেন ১৫৯ জন। সকাল ১০ থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। নির্বাচনে প্রিসাইডিং অফিসার হিসেবে দায়িত্ব পালন করবেন যুগ্ম জেলা জজ হাজি মো. আব্দুর রহিম।