অধিবাসের মধ্যদিয়ে আজ আলমডাঙ্গায় শুরু হচ্ছে ৪৮ প্রহরব্যাপী ৮৪ তম তারকব্রক্ষ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান

আলমডাঙ্গা ব্যুরো: আজ অধিবাসের মধ্যদিয়ে আলমডাঙ্গা রথতলা হরিবাসর আঙ্গিনায় শুরু হচ্ছে ৪৮ প্রহরব্যাপী ৮৪তম শ্রী শ্রী তারকব্রক্ষ্ম মহানাম যজ্ঞানুষ্ঠান। আনুষ্ঠানিকভাবে এ মহানাম সংকীর্ত্তনানুষ্ঠানের উদ্বোধন করবেন হুইপ সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপি। বিশ্ব জননীর সকল সন্তানের শান্তি ও কল্যাণ কামনায় ৪৮ প্রহরব্যাপী আয়োজিত এ মহানাম যজ্ঞানুষ্ঠানে প্রত্যেক সন্ধ্যায় আরতি, পুষ্পার্ঘ ও প্রসাদ বিতরণ করা হবে।
তাছাড়া আজ ২৫ জুলাই অধিবাসের পর ২৬ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত অখ- মহানাম যজ্ঞানুষ্ঠান, ১ আগস্ট মহানাম যজ্ঞানুষ্ঠান শেষে কুঞ্জভঙ্গ, নগর পরিক্রমা, মহাপ্রভুর ভোগ আরাধনা ও মহা প্রসাদ বিতরণ। এছাড়া ৩১ জুলাই অনুষ্ঠিত হবে শিবের মহা পুণ্য স্নান।
৪৮ প্রহরব্যাপী মহানাম সুধা পরিবেশন করবেন সাতক্ষীরার শ্রী লোকনাথ সম্প্রদায়, সিলেটের সোনার গৌউর সম্প্রদায়, বাগেরহাটের শ্রী দূর্গা সম্প্রদায়, মাগুরার রূপশ্রী সম্প্রদায়, নেত্রকোনার জগৎ বন্ধু সম্প্রদায়, ফরিদপুরের কৃষ্ণ সেবা সম্প্রদায় ও ঢাকা মুন্সিগঞ্জের শ্রী নিত্য গোপাল অধিকারী সম্প্রদায়। এছাড়া পদাবলী কীর্ত্তন পরিবেশন করবেন সাতক্ষীরার ছোট হরিদাস সম্প্রদায়। ইতোমধ্যে এ মহানাম যজ্ঞানুষ্ঠান উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।