চুয়াডাঙ্গা ও মেহেরপুরের বিভিন্ন স্থানে ১৫ আগস্ট জাতীয় শোকদিবস পালনে প্রস্তুতিসভা

 

মাথাভাঙ্গা ডেস্ক: আগামীকাল ১৫ আগস্ট। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদতবার্ষিকী। জাতীয় শোকদিবস। এ দিবস পালনে চুয়াডাঙ্গা মেহেরপুরসহ সারাদেশেই চলছে ব্যাপক প্রস্তুতি। দফায় দফায় প্রস্তুতি সভায় মিলিত হচ্ছেন আওয়ামী লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। প্রাপ্ত তথ্য অনুযায়ী, গতকাল আলমডাঙ্গা যুবলীগ, আলমডাঙ্গার চিৎলা ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগ, গাংনী ইউনিয়ন, দর্শনা পৌর আওয়ামী লীগ নিজ নিজ এলাকায় প্রস্তুতিসভায় মিলিত হয়।

মেহেরপুর গাংনী প্রতিনিধি জানিয়েছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোকদিবস পালনে প্রস্তুতিসভা করেছে মেহেরপুর গাংনী পৌর আওয়ামী লীগ। গতরাত সাড়ে নয়টার দিকে পৌর আওয়ামী লীগের কার্যালয়ে আয়োজিত সভায় বিভিন্ন কর্মসূচি ঘোষণা করা হয়। শোকদিবসে কালোব্যাজ ধারণ, পতাকা উত্তোলন, শোকৱ্যালি, বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোচনাসভা ও দোয়া মাহফিল ও কাঙালিভোজসহ সরকারি কর্মসূচিতে অংশগ্রহণের কর্মসূচি দেয় পৌর আওয়ামী লীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন। পৌর আ.লীগের সভাপতি সানোয়ার হোসেন বাবলুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক আনারুল ইসলাম বাবুর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আ.লীগের কৃষি বিষয়ক সম্পাদক ফজলুল হক ও উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম। উপস্থিত ছিলেন পৌর আ.লীগের যুগ্ম সম্পাদক জাকির হোসেন বাচ্চু, আইন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পিন্টু,  বন ও পরিবেশ সম্পাদক ফারুক হোসেন, ৭ নং ওয়ার্ড সভাপতি জহুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এইচএম মফিজ উদ্দীন, যুগ্ম সম্পাদক রেজাউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দীন, আ.লীগ নেতা তারিফুল ইসলাম জীবনসহ সকল ওয়ার্ড আ.লীগ সভাপতি ও সম্পাদকবৃন্দ।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দায়সারা কোনো কর্মসূচি নয়, প্রকৃত অর্থে জাতীয় শোকদিবস পালনের আহ্বান জানিয়েছেন মেহেরপুর গাংনী উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। গতকাল শনিবার এক প্রেসবিজ্ঞপ্তিতে উপজেলা আ.লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এ আহ্বান জানান। বিভিন্ন এলাকায় কর্মসূচি পালন মনিটরিং করতে ভ্রাম্যমাণ টিমও গঠন করা হয়েছে।

প্রেসবিজ্ঞপ্তিতে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, এনজিও, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ও দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের মানুষের দৃষ্টি আকর্ষণ করে যথাযথভাবে জাতীয় শোকদিবস পালনের অনুরোধ করা হয়েছে।

এদিকে প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানে স্বল্প পরিসরে হলেও বঙ্গবন্ধুর জীবনীর ওপর আলোচনাসভা ও দোয়া মোনাজাত করার জন্য শিক্ষাপ্রতিষ্ঠান কর্তৃপক্ষকে অনুরোধ জানিয়েছেন জেলা ও উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। কোমলমতি শিশুরা যাতে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি সম্পর্কে সঠিক জ্ঞানার্জন করতে পারে সেদিকে খেয়াল রাখতে হবে। দুঃখজনক হলেও সত্য যে, আজকালকার অনেক শিশু স্বাধীনতার সঠিক ইতিহাস জানে না। তাদেরকে জানার সুযোগ করে দিতে হবে।

এদিকে জেলা, উপজেলা ও পৌর আওয়ামী লীগ বঙ্গবন্ধুর শাহাদতবার্ষিকী পালনে পৃথক কর্মসূচি ঘোষণা করেছে। এর মধ্যে কালোব্যাজ ধারণ, শোকৱ্যালি, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আলোচনাসভা ও দোয়া মাহফিল ও কাঙালিভোজ। এসব অনুষ্ঠান যাতে এলাকার সব মানুষের সম্পৃক্ততা থাকে সে লক্ষ্যে উপজেলা পর্যায় থেকে শুরু করে ইউনিয়ন, ওয়ার্ড ও গ্রাম পর্যন্ত পৃথক আয়োজন করা হচ্ছে। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকনসহ নেতৃবৃন্দ ওইসব অনুষ্ঠানে যোগদান করবেন।

শোকদিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সন্ধ্যার পরে চুয়াডাঙ্গা সরকারি কলেজ শাখা ও পৌর শাখা ছাত্রলীগের যৌথ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক। সভাপতিত্ব করেন কলেজ ছাত্রলীগের সভাপতি আশিক ইকবাল স্বপন। বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সভাপতি জাবিদুল ইসলাম জাবিদ, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক শফি উদ্দিন টিটু, সাবেক সিনিয়র সহসভাপতি রুবায়েত বীন আজাদ সুস্তির, সাবেক সহসভাপতি মকসুদুল হাসান, সাবেক ক্রিড়া বিষয়ক সম্পাদক ফিরোজ জোয়ার্দ্দার, সাবেক প্রচার সম্পাদক আব্দুর রহমান, সাবেক তথ্য ও গবেশনা বিষয়ক সম্পাদক আক্তার, সাবেক অর্থ বিষয়ক সম্পাদক রিমন হোসেন, সাবেক শিক্ষা ও পাঠ্যচক্র বিষয়ক সম্পাদক শাহাবুল হোসেন, সাবেক স্কুল ও ছাত্রবিষয়ক সম্পাদক রাজু আহম্মেদ, সাবেক সদস্য খালিদ মাহামুদ, কলেজ ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মেহেদী হাসান হিমেল, ছাত্রলীগ নেতা বরকত হোসেন জোয়ার্দ্দার, অয়ন হাসান জোয়ার্দ্দার।

এছাড়াও উপস্থিত ছিলেন কলেজ ছাত্রলীগের অন্যতম নেতা শাকিল আহম্মেদ জিম, তানভির আহম্মেদ সোহেল, পৌর ছাত্রলীগ নেতা শিমুল লস্কর, আসাদ, আলহিম, বেজীও, রানা, হোস্টেল ছাত্রলীগের ইসরাইল হোসেন, আলিফনুর, ঝিংকু, জুয়েল, টিলু, রায়হান, তরুণ ছাত্রনেতা সাদাফ, মিঠুন, সোহাগ, বাবুল, সিয়াম, শাওন, সিপন, সদর থানা ছাত্রলীগের অন্যতম নেতা রেদওয়ান আহম্মেদ রানা, আল মোমিন প্রমুখ। মতবিনিময়সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিতে ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে দলীয় কার্যালয়ে জেলা আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, জাতীয় ও দলীয় পতাকা অর্ধনির্মিত করতে হবে। সকাল সাড়ে ৮টায় দলীয় কার্যালয় থেকে রওনা হয়ে জেলা প্রশাসকের কার্যালয় থেকে শোকৱ্যালিতে ছাত্রলীগের অংশগ্রহণ। সকাল ১১টায় দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর জীবনী সম্পর্কে বই পুস্তক বিতরণ সাধারণ ছাত্র-ছাত্রীদের মাঝে। দুপুর ২টায় পৌর এলাকার ৯টি ওয়ার্ডে ছাত্রলীগের পক্ষ থেকে অন্ধ ও দুস্থদের মাঝে খাবার বিতরণ এবং বিকেল ৪টায় চুয়াডাঙ্গা সরকারি কলেজ ও পৌর শাখা ছাত্রলীগের যৌথ  উদ্যোগে দলীয় কার্যালয়ে আলোচনাসভা, শহীদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হবে। উপরোক্ত জেলা আওয়ামী লীগের এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজ ও পৌর ছাত্রলীগের যৌথ উদ্যোগে ১৫ আগস্ট জাতীয় শোকদিবসে যে সকল কর্মসূচি নেয়া হয়েছে তা সাফল্যমণ্ডিত করবার জন্য ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদেরকে যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে আহ্বান জানানো হয়। অনুষ্ঠানটি উপস্থাপনা ও পরিচালনা করেন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানিম হাসান তারেক।

ভালাইপুর প্রতিনিধি জানিয়েছেন, আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নে সকাল ১০টার দিকে ইউনিয়ন পরিষদ হলরুমে আওয়ামী লীগ ও যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  প্রস্তুতিসভা উপলক্ষে মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের আইনবিষয়ক সম্পাদক ফরিদ হোসেনের সভাপতিত্বে প্রধান ছিলেন সাবেক জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক ও চিৎলা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান। অতিথি ছিলেন সাবেক জেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক আসাদুজ্জামান কবীর, আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমির হোসেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহাসিন রেজা, ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিকুল ইসলাম, সাধারন সম্পাদক মেহেদী হাসান লালন, ইউনিয়ন আওয়ামী লীগনেতা আনারুল ইসলাম, আনোয়ার হোসেন, ইনতাদুল মেম্বার, মস্তোমিয়া, বাবলু, অহিদুল ইসলঅম, আনোয়ার  হোসেন, মাইদুল ইসলঅম, সাইফুল ইসলাম, মিলন হোসেন, মোফাজ্জেল প্রমুখ।

আলমডাঙ্গার আসমানখালী বাজারে বিকাল ৫টার দিকে আওয়ামী লীগের উদ্যোগে শাহাদতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুল খালেকের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক রকিবুল হাসান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামিলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক, বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম, আব্দুল হাই, এমদাদুল হক, আলীরেজা শিলু, খেদের আলী ধুলু বিশ্বাস, জয়নাল আবেদীন, আক্তারুজ্জামান, হাফিজুর রহমান, ওয়াদুদ, বজলুর রহমান, ইউনুস আলী, লিমন হোসেন রাজা, কলিমউদ্দিন, বদিউজ্জামান প্রমুখ। বক্তব্য রাখেন আরিফ হোসেন, সবুজ, বিপ্লব, জাহাঙ্গির, নায়েক, কামরুজ্জামান, ইলিয়াছ হোসেন, তরিকুল ইসলঅম, ইনামুল হোসেন প্রমুখ।

এদিকে আলমডাঙ্গার গাংনী ইউনিয়নে গাংনী মোড়ে থানা সংলগ্ন চেয়ারম্যান ভিলার হলরুমে বিকেল ৫টার দিকে ইউনিয়ন আওয়ামিলীগ, যুবলীগের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের শাহাদত বার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে প্রস্তুতিসভা উপলক্ষে মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা ইউনুস আলীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক আবু তাহের আবু। বিশেষ অতিথি ছিলেন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সস্পাদক হৃদয় হোসেন ফারুক, প্রচার সম্পাদক মিলন হোসেন, আওয়ামী লীগনেতা ইমাদুল হক, সেলিম হোসেন, সুজামিয়া, হাবিবুর রহমান, রহিম, লাভলু, আশাবুল, রাজ্জাক, মামুন, হাবলু, মহিবুল, ইলিয়াছ, স্বপন, মুক্তার, শাহিন প্রমুখ।

আলমডাঙ্গা ব্যুরো জানিয়েছে, আলমডাঙ্গা উপজেলা যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোকদিবস উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত। গতকাল ১৩ আগস্ট উপজেলা রেজিস্ট্রি অফিস প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই সভায় উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক সাজ্জাদুল ইসলাম স্বপনের সভাপতিত্বে সাবেক আলমডাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক সাবেক জেলা যুবলীগের সদস্য সোহেল রানা শাহীনের পরিচালনায় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শাহীন রেজা শাহীন, জেলা যুবলীগের সাবেক সদস্য তরিকুল ইসলাম টুকুল, কালিদাসপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি রাজু আহমেদ, আওয়ামীলীগ নেতা দ্বীপক, যুবলীগ নেতা হাসিবুল মেম্বার, রশিদ, টাইগার, আলিম, সম্রাট, মাহবুব বিডিআর, ইমদাদুল, রাজু আহমেদ, টুটুল, হাফিজ, রবিউল মেম্বর, বিল্লাল মাস্টার, শাহিন, রবিন, সাবেক সেনা সদস্য কামরুল ইসলাম, সাঈদ মেম্বর, জয়নাল মেম্বর, আহাদ আলী, আহার আলী,আবু জাফর মেম্বর, হাসান, জিনারুল, পৌর যুবলীগ নেতা মাসুদ সালেহীন উৎপল, তুহিন মোল্লা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক এসএম গোলাম সরোয়ার, কলেজ ছাত্রলীগের সম্পাদক সেলিম রেজা তপন, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন পিন্টু প্রমুখ। এ সময় বক্তরা  ১৫ আগস্ট বাংলাদেশ যুবলীগের কেন্দ্রীয় সভাপতি মণ্ডলীর সদস্য শেখ সামসুল আবেদীন খোকন ও জেলা যুবলীগের সাবেক আহ্বায়ক চুয়াডাঙ্গা পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপুর নির্দেশনায় দিবসটি সফলভাবে পালন করার হবে। সেই সাথে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে যুবলীগকে সুসংগঠিত করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

দর্শনা অফিস জানিয়েছে, আগামীকাল ১৫ আগস্ট স্বাধীনতার মহানায়ক, বাংলাদেশের স্থপতি, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি যথাযথ মর্যাদার সাথে পালনের লক্ষ্যে দর্শনা পৌরসভায় অনুষ্ঠিত হয়েছে প্রস্তুতিসভা। গতকাল শনিবার১বেলা ১১ টার দিকে পৌর হলরুমে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথির বক্তব্যে, চুয়াডাঙ্গা জেলা পরিষদের প্রশাসক মাহফুজুর রহমান বলেন, ১৯৭৫ সালের ১৫ আগষ্ট ভয়াল এক কালো রাতে স্বাধীনতা বিরোধী কলংকিত সন্তানেরা স্বপরিবারে হত্যা করেছিলো জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানকে। রচিত হয়েছিলো কলংকিত অধ্যায়। বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন, ক্ষুধা, দারিদ্র ও নিরক্ষর মুক্ত সোনার বাংলাদেশের। আজ তার সেই স্বপ্ন পূরণে কাজ করছেন তারই সুযোগ্য কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই আসুন জাতীয় শোককে শক্তিতে পরিণত করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জঙ্গী দমন সহ দেশের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখি। দর্শনা পৌর মেয়র মতিয়ার রহমানের সভাপতিত্বে সভায় আরো আলোচনা করেন, অবসর প্রাপ্ত উপাধ্যক্ষ, শিক্ষাবিধ মোশাররফ হোসেন, দর্শনা ডিএস মাদরাসার অধ্যক্ষ মীর জান্নাত আলী, বীর বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, হাজি জয়নাল আবেদীন, আমির হোসেন, দর্শনা বিজিবি ক্যাম্পের কোম্পানী কমান্ডার সুবেদার অহিদুল ইসলাম, আ.লীগ নেতা সিরাজুল ইসলাম, এরশাদ আলী মাস্টার, দর্শনা পৌর প্যানেল মেয়র রবিউল হক সুমন, রেজাউল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, শিক্ষক নেতা স্বরুপ দাস, হারুন অর রশিদ জুয়েল, শিক্ষক আরতি হালসানা, হুমায়ন কবির, হারুন অর রশিদ, সাবেক শ্রমিক নেতা আ. খালেক, জাসদ নেতা হাজি হারুন অর রশিদ, সাহিত্যিক আবু সুফিয়ান, পৌর কাউন্সিলর কানচু মাতবর, মঈনুদ্দিন মন্টু, মনির সরদার, সাহিকুল ইসলাম অপু প্রমুখ।

মেহেরপুর অফিস জানিয়েছে, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদতবার্ষিকী পালন উপলক্ষে বিশেষ বর্ধিত সভা করেছে জেলা যুবলীগ। গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার দিকে পৌর কমিউনিটি সেন্টারে এসভার আয়োজন করা হয়। জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শহীদুল ইসলাম পেরেশানের সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভায় বক্তব্য গাংনী উপজেলা যুব লীগের সভাপতি মোশারফ হোসেন, মুজিবনগর উপজেলা যুব লীগের সভাপতি কামরুল হাসান চান্দু, সদর থানা যুবলীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, শহর যুবলীগের সভাপতি শেখ কামাল, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান তৌহিদ, যুগ্ম সম্পাদক শহিদুজ্জামান সুইট, মহাজনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মঈনউদ্দিন ময়না, সাধারণ সম্পাদক মজনু মেম্আর, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য মানিক হোসেন মোহন, সাজিবুর রহমান সাজু, আরিফুল ইসলাম ডালিম, ইয়ানুস আলী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, শহর ছাত্রলীগের সভাপতি আরিফ শেখ প্রমুখ। যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদতবার্ষিকী পালনের লক্ষ্যে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। জেলা যুবলীগের নেতাকর্মীরা সভায় অংশ নেন।

ডাকবাংলা প্রতিনিধি জানিয়েছেন, শোকদিবস উপলক্ষে ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগ একাংশের প্রস্তুতি সভা গতকাল বৈডাঙ্গা বাজারে অনুষ্ঠিত হয়েছে। ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়ার সহসভাপতি আলী হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক মিন্টু সিকদারের পরিচালনায় সভাটি অনুষ্ঠিত হয়। এ সভায় অতিথি ছিলেন  উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আবুল কালাম বাবুল, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউপি মেম্বর নোয়াব আলী, ২ নং ওয়ার্ডের সভাপতি ও ইউপি মেম্বর ওহাব আলী, সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়মী লীগ নেতা কামাল হোসেন দিপু, আওয়মী লীগ নেতা মশিউর রহমান, ৬নং ওয়ার্ডের সভাপতি ও ইউপি সদস্য নিজাম উদ্দীন, ৬নং ওযার্ডের সাধারন সম্পাদক ফরমান আলী, ৩নং ওয়ার্ডের সভাপতি অরুন মিয়া, ৮নং ওয়ার্ডের সভাপতি মনারুল ইসলাম, ৭নং ওয়ার্ডের  সভাপতি নুরুল ইসলাম। এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক ও ইউপি মেম্বর আমিনূর সরকার, যুগ্ম আহ্বায়ক আনোয়ার হোসেন, যুবলীগের নেতা হালিম, ফজলে করিম, সিটু মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ, সোহাগ মিয়া, সবুজ, আবু সাইদ প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *