স্কুলছাত্রীদের উত্ত্যক্ত ও ফেসবুকে আপত্তিকর উক্তি পোস্ট : শাস্তি দাবি

 

স্টাফ রিপোর্টার: দামুড়হুদার বিষ্ণুপুর গ্রামের খোকন মেম্বারের ছেলে সোহানুর রহমানের বিরুদ্ধে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেয়া হয়েছে। বিষ্ণুপুর মাধ্যমিক বিদ্যালয় থেকে বহিষ্কৃত ছাত্র সোহানুর রহমানের বিরুদ্ধে বিষ্ণুপুরসহ এলাকার কয়েকটি গ্রামের বেশ কয়েকজন অভিভাবকের অভিযোগের প্রেক্ষিতে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার থানা পুলিশকে এ নিদের্শ দেয়া হয়।

সোহানুর দামুড়হুদা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে ছাত্র। তার বিরুদ্ধে অভিযোগ, সে দীর্ঘদিন ধরেই স্কুলছাত্রীদের নানাভাবে উত্ত্যক্ত করে আসছে। তার পিতা খোকন জুড়ানপুর ইউপি মেম্বার হওয়ায়  গ্রামের সাধারণ অভিভাবকদের তেমন কেউই অভিযোগ করতে সাহস পায় না। সর্বশেষ সোহানুর রহমান তার ফেসবুকে বিষ্ণুপুর টপ নিউজ নামে একটি আইডিতে এলাকার বেশ কয়েকজন স্কুলছাত্রীর নামে আপত্তিকর উক্তি লিখে পোস্ট করে। বিষয়টি গত ২১ ফেব্রুয়ারি জানাজানি হলে অভিভাকদের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। উপায় না পেয়ে উত্ত্যক্তকারী সোহানুরের বিরুদ্ধে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিভাবক মহল লিখিত অভিযোগ পেশ করেন।

অসহায় অভিভাকদের লিখিত অভিযোগ পেয়ে দামুড়হুদা উপজেলা নির্বাহী অফিসার দামুড়হুদা মডেল থানার ওসিকে তদন্তপূর্বক দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। অপরদিকে মেম্বারের ছেলে সোহানুরের বিরুদ্ধে অভিভাবদের লিখিত অভিযোগের খবর পেয়ে তার সাঙ্গপাঙ্গরা নানাভাবে হুমকিধামকি দিচ্ছে বলেও অভিযোগ উঠেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *