৫ কেজি গাঁজা উদ্ধার ॥ একজনকে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ

মহেরপুর থেকে ফরিদপুরগামী শাহ ফরিদ পরিবহনে চুয়াডাঙ্গায় তল্লাশি

স্টাফ রিপোটার: মেহেরপুর থেকে ফরিদপুরের উদ্দেশে ছেড়ে যাওয়া শাহ ফরিদ পরিবহন তল্লাশি করে ৫ কেজি একশ গ্রাম গাঁজা উদ্ধার করেছে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ। বাসটি গতকাল সোমবার বেলা ৩টার দিকে চুয়াডাঙ্গা শহীদ হাসান চত্বরে পৌঁছুলে সদর থানার অফিসার ইনচার্জ ইন্সপেক্টর তোজাম্মেল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে তল্লাশি অভিযান শুরু করেন। উদ্ধার করেন গাঁজা।
পুলিশ জেনেছে, কয়েক পুটলি গাঁজা ওই বাসের মেহেরপুর কাউন্টার মাস্টারের মাধ্যমে বুকিং করে ফরিদপুর নেয়া হচ্ছিলো। পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য বাসে থাকা ইমরান নামের একজনকে আটক করে থানায় নিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে। ইমরান ফরিদপুর খাবাইদপাড়ার মৃত বদিউল বারীর ছেলে। ওই বাসের সুপারভাইজার বলে পরিচয় দিলেও পুলিশ তা খতিয়ে দেখতে শুরু করেছে। অপরদিকে সূত্র বলেছে, গাঁজা পাচারকারীচক্রের হোতাকে ধরতে ইতোমধ্যেই চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ফরিদপুরে অভিযানের প্রস্তুতি নিয়েছে। অভিযান শেষে আজ মঙ্গলবার সাংবাদিকদের সামনে বিস্তারিত বর্ণনা তুলে ধরা হতে পারে।
জানা গেছে, মাঝে মাঝেই বাসযোগে মেহেরপুর থেকে গাঁজা পাচার করা হয়। শাহ ফরিদ পরিবহনযোগে বড় ধরনের গাঁজার চালান পাচার করা হচ্ছে খবর গোপনে পান সদর থানার ওসি। তিনি কাল-বিলম্ব না করে নিজেই সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান শুরু করেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *