হুইপ সেলুন জোয়ার্দ্দারের আগমন উপলক্ষেজীবননগরে যুবলীগের প্রস্তুতিসভা

 

জীবননগর ব্যুরো: জাতীয় সংসদের হুইপ চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির জীবননগরে গণসংবর্ধনায় যোগদান উপলক্ষে যুবলীগের প্রস্তুতিসভা ও আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু।

গতকাল বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে উপজেলা যুবলীগের যুগ্মআহ্বায়ক শামীম ফেরদৌসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন জেলা যুবলীগের সদস্য আব্দুল কাদের, সিরাজুল ইসলাম আসলাম, আব্দুর রশিদ ও যুবলীগ নেতা সুমন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা শফিকুল আলম নান্নু, বাবুল আক্তার, কামরুল ইসলাম, ডাবলু, লেলিন আহমেদ, বিল্লাল হোসেন, কাজি খালিদুজ্জামান, জসিম, মহিবুল ইসলাম, ইনামুল হক দীপন, সবদুল, মমিন, জিয়া, উজ্জ্বল প্রমুখ।

সভায় জেলা যুবলীগের আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু বলেন, জাতীয় সংসদের হুইপ জেলা আওয়ামী লীগের সভাপতি সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন এমপির জীবননগরের আগমন উপলক্ষে যারা গণসংবর্ধনা অনুষ্ঠানপণ্ড করতে নানা ষড়যন্ত্র চালাচ্ছে তারা আওয়ামী লীগের রাজনীতিতে বিশ্বাস করে না। এই আসনে আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা দুর্বৃত্তায়নের শিকার হয়ে দলকে ধ্বংস করে নিজেদের আখের গোছাতে ব্যস্ত সময় পার করেছে। পরে জেলা যুবলীগ নেতৃবৃন্দ ও উপজেলা যুবলীগের সমন্বয়ে শহরে এক আনন্দ মিছিল বের করা হয়।

 

Leave a comment

Your email address will not be published.