হামলাকারীদের অবিলম্বে শাস্তি দেয়া না হলে কঠোর কর্মসূচী

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হোসেন বিপ্লবের হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চুয়াডাঙ্গা কলেজ ছাত্রলীগ নেতৃবৃন্দ। গতকাল সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিলটি কলেজ চত্বর থেকে বের হয়ে শহরের কোর্ট রোড ও শহীদ আবুল কাশেম সড়ক প্রদক্ষিণ করে শহীদ হাসান চত্বরে শেষ হয়। পরে চুয়াডাঙ্গা কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জানিফ হোসেনের সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান কালু, সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন রেজা, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম পারভেজ সজল, যুগ্মসাধারণ সম্পাদক মফিজুর রহমান মাফি, সাবেক সাধারণ সম্পাদক বাবু, দফতর সম্পাদক তাপু, জেলা ছাত্রলীগের সজল, পৌর ছাত্রলীগের সহসভাপতি হাসান জাহাঙ্গীর, সদর থানা ছাত্রলীগের শিক্ষা ও পাঠাগার সম্পাদক রকিব ইমরান প্রমুখ।
চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাফিজুর রহমান কালু বলেন, চুয়াডাঙ্গার শান্তিকে বিনষ্ট করার জন্য কিছু কুচক্রীমহল উঠে পড়ে লেগেছে। তারা পৌর নির্বাচনে হেরে গিয়ে দিশেহারা হয়ে পড়েছে। বিভিন্ন সময় তারা ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা মামলাসহ অত্যাচার করে আসছে। এরই ধারাবাহিকতায় তারা গত শনিবার সন্ধ্যায় কলেজ ছাত্রলীগ নেতা বিপ্লবের ওপর নগ্ন হামলা করে। যদি এভাবে ছাত্রলীগ নেতাদের ওপর অতর্কিত হামলা বা অত্যাচার করা হয়। তবে আরও একবার ছাত্রলীগ মাঠে নামবে। আর বিপ্লবের হামলাকারীদের অবিলম্বে শাস্তি দেয়া না হলে কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে চুয়াডাঙ্গা জেলা ও কলেজ ছাত্রলীগ।
উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা ৭টার দিকে চুয়াডাঙ্গা সরকারি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নাজুমুল হক বিপ্লব ২১শে ফেব্রুয়ারি কুপিয়ে রক্তাক্ত জখম করে দুর্বৃত্তরা। অনুষ্ঠানটি পরিচালনা করেন কলেজ ছাত্রলীগের প্রচার সম্পাদক জাকির হুসাইন জ্যাকি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *