হাউলী ইউপি চেয়ারম্যানের অপসারণসহ নির্বাচনের দাবিতে মানববন্ধন

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার হাউলী ইউপি চেয়ারম্যানের অপসারণসহ অবিলম্বে নির্বাচনের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। গতকাল রোববার সকাল সাড়ে ১০টার দিকে হাউলী ইউনিয়ন পরিষদের সামনে ঘণ্টাব্যাপী মানববন্ধন পালিত হয়। মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল আলম ঝন্টু। উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য জহির উদ্দীন, আওয়ামী লীগ নেতা সালাউদ্দীন খোকন, আশাদুল ইসলামসহ বেশকিছু এলাকাবাসী।

হাউলী ইউপির বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ মিন্টু বলেন, ইউনিয়ন বিভাজন সংক্রান্তে  একজন ভোটার মহামান্য হাইকোর্টে রিট পিটিশন করেছেন। মহামান্য হাইকোর্টের বিচারক রিট পিটিশনটি বিবেচনায় নিয়ে দু মাসের জন্য নির্বাচন স্থগিতাদেশ দিয়েছেন। আমি আইনের প্রতি শ্রদ্ধা রেখে বলবো এটা আদালতের ব্যাপার।

দামুড়হুদা মডেল থানার ওসি আবু জিহাদ বলেছেন, হাইকোর্টের আদেশে নির্বাচন স্থগিত হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে মানববন্ধন করা হয়েছে। শান্তিপূর্ণ পরিবেশে করলে আপত্তি নেই। তবে কেউ আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর চেষ্টা করলে তাকে ছাড় দেয়া হবে না।

উল্লেখ্য, গতকাল ১৬ এপ্রিল হাউলী ইউপির ভোট গ্রহণের দিনধার্য ছিলো। নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সকল প্রস্তুতিও সম্পন্ন করা হয়। গত ১৪ মার্চ লোখনাথপুরের মৃত্যু আকরাম আলীর ছেলে আকবর আলী ইউনিয়ন বিভাজন সংক্রান্তে মহামান্য হাইকোর্টে একটি রিট পিটিশন দায়ের করলে হাইকোর্টের আদেশে ১৩ এপ্রিল ২ মাসের জন্য নির্বাচন স্থগিত করেন রিটার্নিং অফিসার বিকাশ কুমার সাহা।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *