হরিণাকুণ্ডুতে আ.লীগ নেতা-কর্মীদেরকে জড়িয়ে মিথ্যা হত্যামামলা দায়ের করার প্রতিবাদে সমাবেশ

ঝিনাইদহ অফিস: হরিণাকুণ্ডুতে আ.লীগ নেতা-কর্মীদেরকে জড়িয়ে মিথ্যা হত্যামামলা দায়ের করায় গতকাল শনিবার বিকেলে স্থানীয় দোয়েল চত্বরে উপজেলা আ.লীগের উদ্যোগে প্রতিবাদ সমাবেশের আয়োজন করা হয়। আ.লীগের উপজেলা আহ্বায়ক মশিয়ার জোয়ার্দ্দারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ-২ আসনের এমপি সফিকুল ইসলাম অপু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আ.লীগ নেতা ঝিনাইদহ পৌরমেয়র সাইদুল করিম মিন্টু। বক্তব্য রাখেন উপজেলা আ.লীগের যুগ্মআহ্বায়ক উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সাজেদুল ইসলাম টানু মল্লিক, আ.লীগ নেতা আজগার আলী মাস্টার, যুগ্মআহ্বায়ক বিশারত আলী, আ.লীগ নেতা পৌরমেয়র শাহিনুর রহমান রিন্টু, পৌর আ.লীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, জেলা স্বেচ্ছসেবকলীগের সভাপতি রবিউল ইসলাম, আ.লীগ নেতা মোকারম হোসেন ঠাণ্ডু, জেলা ছাত্রলীগের সভাপতি খায়রুল ইসলাম প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মসিউর রহমানের মদদে এবং মজিদের নেতৃত্বে আবুল হোসেন চেয়ারম্যানকে বোমা মেরে ও কুপিয়ে হত্যা করে নির্বাচনী মাঠ দখলের চেষ্টা চালানো হচ্ছে। তিনি আরো বলেন, গত সোমবার হরিণাকুণ্ডু শহরে সংখ্যালঘুদের ব্যবসা প্রতিষ্ঠানে বিএনপি-জামায়াত যারা হামলা, অগ্নিসংযোগ, লুটপাট চালিয়েছে তাদেরকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়া তিনি জামায়াত-বিএনপির সন্ত্রাস এবং নৈরাজ্যের প্রতিবাদে ধারাবাহিক কর্মসূচি ঘোষণা করেন।

উল্লেখ্য, গত ২৮ অক্টোবর সোমবার বেলা ১২টার দিকে উপজেলা বিএনপির সভাপতি দৌলতপুর ইউপি আবুল হোসেনকে প্রকাশ্যে বোমা মেরে ও কুপিয়ে খুন করে দুর্বৃত্তরা। এ ঘটনায় আ.লীগ নেতৃবৃন্দসহ ২৪ জনকে আসামি করে মামলা দায়ের করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *