সালমানের উদারতা

মাথাভাঙ্গা মনিটর: ব্যাকগ্রাউন্ড ডান্সার বিনয় রাজপুতের চিকিৎসার দায়ভার গ্রহণ করেছেন বলিউড অভিনেতা সালমান খান। বিনয় অনেকদিন যাবত কিডনির সমস্যায় ভুগছেন।

মুম্বাই মিরর জানায়, ‘পার্টনার’, ‘ওয়ান্টেড’, ‘মুজসে শাদি কারোগি’ এবং আরও কয়েকটি সিনেমায় সালমানের সাথে তাল মিলিয়েছেন। তবে কিডনির রোগে আক্রান্ত হয়ে সম্প্রতি হাসপাতালে কয়েকমাস যাবত চিকিৎসাধীন রয়েছেন তিনি। ৩৪ বছর বয়সী ওই ডান্সারের ডায়াবেটিক বেড়ে যাওয়ার ফলে তার শারীরিক অবস্থার দ্রুত অবনতি হতে শুরু করে। সালমানের প্রযোজনা প্রতিষ্ঠান ‘জয় হো’র ডান্সাররা বিনয়ের চিকিৎসায় সহায়তা করতে তাদের একদিনের আয়ের অর্থ দান করেন। বিনয়ের এক সপ্তায় হাসপাতাল খরচ দিতে হচ্ছে প্রায় দেড় লাখ টাকা। সালমান যখন বিষয়টি জানতে পারেন তিনি তখন বিনয়ের পরিবারকে জানান যে, বিনয়ের চিকিৎসার সকল খরচ তিনি নিজেই বহন করবেন।

সিনে ডান্সারস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক সংবাদমাধ্যমটিকে জানান, আমি খুবই খুশি হয়েছি যে, সালমান একদম উপযুক্ত সময়ে বিনয়কে বাঁচাতে এগিয়ে এসেছেন। কিছুদিন আগেই তাকে কোকিলাবেন আম্বানি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এর আগ পর্যন্ত একটি কম উন্নত হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *