সন্ধ্যায় আলমডাঙ্গার যমুনা মাঠে যাত্রীবেশে চালককে কুপিয়ে ভ্যান ছিনতাই

 

স্টাফ রিপোর্টার: যাত্রীবেশে সন্ত্রাসীর কুড়ুলের আঘাতে মরণাপন্ন অবস্থা আলমডাঙ্গা বিনোদপুরের বৃদ্ধ ভ্যানচালক আবুল হোসেনের। গতকাল শুক্রবার সন্ধ্যায় আলমডাঙ্গার যমুনা মাঠে এক সন্ত্রাসী তাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে ভ্যান নিয়ে পালিয়ে যায়। সে সময় টহল পুলিশের একটি টিম তাকে উদ্ধার করে আলমডাঙ্গার একটি ক্লিনিকে ভর্তি করে।

ভ্যানচালক ও এলাকাবাসীসূত্রে জানা যায়, আলমডাঙ্গার ডাউকী ইউনিয়নের বিনোদপুর গ্রামের মৃত নবাই মণ্ডলের ছেলে আবুল হোসেন (৬০) পাখি ভ্যানচালক। গতকাল সন্ধ্যায় এক অজ্ঞাত ব্যক্তি আলমডাঙ্গা থেকে জামজামি যাওয়ার কথা বলে যাত্রীবেশে তার ভ্যানে ওঠে। সে সময় তার হাতে একটি ব্যাগ ছিলো। ভ্যানটি যমুনা মাঠের ইটভাটার কাছে পৌঁছুলে স্যান্ডেল পড়ে গেছে বলে থামতে বলে অজ্ঞাত যাত্রী। যাত্রির কথায় ভ্যান দাঁড় করালে সে ভ্যান থেকে নেমে ভ্যানের পেছনে গিয়ে ব্যাগ থেকে হাত কুড়ুল বের করে ভ্যানচালকের মাথায় দুইটি কোপ মারে। এতে বৃদ্ধ ভ্যানচালক মাটিতে লুটিয়ে পড়লে অজ্ঞাত যাত্রীবেশে সন্ত্রাসি তার ভ্যানগাড়ি নিয়ে দ্রুত পালিয়ে যায়।

ঠিক সেই সময় পুলিশের টহল দলও ডিউটিতে বের হয়। তারা দ্রুত রক্তাক্ত ভ্যানচালককে উদ্ধার করে আলমডাঙ্গার আব্দুল হামিদ মেমোরিয়াল ক্লিনিক অ্যান্ড হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া সরকারি হাসপাতালে রেফার করা হয়। এ ঘটনায় বিস্মিত  এলাকাবাসী।

 

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *