সকলকে কাঁদিয়ে অশ্রুসিক্ত নয়নে বিদায় নিলেন দামুড়হুদা মডেল থানার এএসপি মাসুম

 

দামুড়হুদা অফিস: দামুড়হুদা মডেল থানার এএসপি (প্রবি) আবদুল্লাহ আল মাসুমকে গতকাল মঙ্গলবার রাত ১০টার দিকে অশ্রুসিক্ত নয়নে বিদায় জানালেন থানার ওসিসহ সকল পুলিশ সদস্য। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে ওসি আহসান হাবীবের সভাপতিত্বে অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে সাংবাদিক শামসুজ্জোহা পলাশ, হাবিবুর রহমান ও শাহাবুদ্দিন উপস্থিত ছিলেন।

থানাসূত্রে জানা গেছে, বাংশাদেশ পুলিশে সম্প্রতি নিয়োগ পাওয়া এএসপি (প্রবি) আবদুল্লা আল মাসুম প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষা শেষ করেন। এরপর মাঠ পর্যায়ে হাতে-কলমে ৬ মাস প্রশিক্ষণের জন্য পুলিশ সদর দফতর থেকে তাকে চুয়াডাঙ্গায় পাঠানো হয়। এখানে যোগদানের পর জেলা পুলিশ সুপার তাকে প্রথম দু মাস দামুড়হুদা মডেল থানায় প্রশিক্ষণ নেয়ার জন্য পাঠান। আর এ দু মাসে থানার সকলকে তিনি তার ভালোবাসা দিয়ে কাছের মানুষ হিসেবে পরিচিতি পান।

এএসপি মাসুম তার বক্তব্যে বলেন, ‘আমি দামুড়হুদা থেকে চলে যাব এটা ভাবতেই আমার কষ্ট হচ্ছে। আপনারা সকলে আমাকে স্যার ভেবে দূরে দূরে না থেকে সকলে আমাকে আপন করে নিজেদের একজন কাছের মানুষ হিসেবে সব সময় আমাকে সহযোগিতা করেছেন। সর্বশেষ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব (পিপিএম) অনুষ্ঠানে সভাপতির বক্তব্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সেকেন্ড অফিসার এসআই মামুন।

Leave a comment

Your email address will not be published.