শৈলকুপায় দু চেয়ারম্যান গ্রুপের সংঘর্ষে আহত ১৫

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের শৈলকুপায় ক্যারামবোর্ড খেলাকে কেন্দ্র করে হামলায় ১৫ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার সন্ধ্যায় উপজেলার নিত্যানন্দনপুর ইউনিয়নের বাগুটিয়া গ্রামে।

জানা গেছে, সোমবার বিকেলে বাগুটিয়া এমপির মোড়ের একটি চায়ের দোকানে ক্যারাম খেলা নিয়ে বর্তমান ইউপি চেয়ারম্যান ফারুক বিশ্বাসের সমর্থকদের সাথে সাবেক চেয়ারম্যান মফিজের সমর্থকদের হাতাহাতির ঘটনা ঘটে। এ সময় মফিজের সমর্থক বাগুটিয়া গ্রামের মতিয়ারের ছেলে মালেক আহত হয়। এরই সূত্র ধরে পরবর্তীতে সন্ধ্যায় মফিজের কর্মী সমর্থকরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে ফারুক চেয়ারম্যানের কর্মী সমর্থকদের ওপর হামলা চালায়। হামলায় ফারুক চেয়ারম্যানের কর্মী বাগুটিয়া গ্রামের মৃত ফজেল করিমের ছেলে বিল্লাল, মৃত ইসমাইল হোসেনের ছেলে নুর হোসেন, আনোয়ার হোসেনের ছেলে হালিম ও একই গ্রামের শরিফুলসহ অন্তত ১৫ জন আহত হয়। আহতদের উদ্ধার করে প্রথমে শৈলকুপা হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আহতদের মধ্যে দুজনকে ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে।

এ বিষয়ে শৈলকুপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেনের সাথে কথা বলার জন্য তার মোবাইলফোনে ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

Leave a comment

Your email address will not be published.