শৈলকুপায় আ.লীগের দু গ্রুপের সংঘর্ষ : মহিলাসহ আহত ২০

ঝিনাইদহ অফিস: ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের দু গ্রুপের সংঘর্ষে মহিলাসহ অন্তত ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ৩ জন গুরুতর অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ও ১০ জন শৈলকুপা হাসপাতালে চিকিৎসাধীন ছাড়াও অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার উমেদপুর ইউনিয়নের গোহাইলবাড়ী গ্রামে ক্ষমতাসীন দলের সমর্থকদের মধ্যে দীর্ঘদিন আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বিরোধ চলে আসছিলো। এ নিয়ে গতকাল মঙ্গলবার ভোরে সাবেক মেম্বার সাখাওয়াত হোসেন মোল্লা ও টুলু মোল্লার লোকজন ঢাল, ফালা, রামদা, কুড়াল, লাঠিসোঁটাসহ দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। সংঘর্ষে সাখাওয়াত মোল্লার গ্রুপ শিল্পী, সবুরা, ময়েন উদ্দিন, সেলিম, ইন্না, উজ্জ্বল, সেকেন, বাবু ও টুলু মোল্লার সমর্থক আল-আমিনসহ উভয়পক্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। এদের মধ্যে ময়েন উদ্দিন, শিল্পী ও আল-আমিনকে গুরুতর অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের শৈলকুপা হাসপাতাল ও প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

শৈলকুপা থানার ওসি আনোয়ার হোসেন জানান, সামাজিক ও রাজনৈতিক আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বর্তমান ইউনিয়ন আওয়ামী লীগের দু গ্রুপের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় উভয় গ্রুপ শৈলকুপা থানায় পাল্টাপাল্টি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *