শিক্ষা প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি ও প্রতিবন্ধীদের হুইল চেয়ার এবং দুস্থ মহিলাদের সেলাই মেশিন প্রদান

স্টাফ রিপোর্টার: কেরু অ্যান্ড কোম্পানির সোগার সেচ প্রকল্পের আওতায় চুয়াডাঙ্গা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের মধ্যে শিক্ষাবৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল রোববার সকাল ১১টায় চুয়াডাঙ্গা জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে নির্বাচিত শিক্ষা প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের হাতে শিক্ষাবৃত্তির চেক বিতরণ করা হয়। বিতরণ করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক দেলোয়ার হোসাইন।

উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাইদ মাহাবুব ও চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল আমিন। সোগার সেচ প্রকল্পের আওতায় ১ লাখ ৭৮ হাজার টাকার চেক বিতরণ করা হয় বলে জানায় দর্শনা অগ্রণী ব্যাংক কর্তৃপক্ষ। এছাড়া বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন চুয়াডাঙ্গার জাকাত ফান্ড থেকে মেধাবী শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, প্রতিবন্ধীদের হুইল চেয়ার প্রদান, দুস্থ মহিলাদের সেলাই মেশিন প্রদান ও অসচ্ছল পুরুদের ভ্যান প্রদান করা হয়। জেলা প্রশাসক দেলোয়ার হোসাইন জাকাত ফান্ড থেকে এসব সহায়তা প্রদান করেন। এ সময় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক আব্দুল মোত্তালিব, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাসুদউজ্জামান লিটু প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *