শাহজালাল ইসলামী ব্যাংক চুয়াডাঙ্গা শাখায় লকার সিস্টেম উদ্বোধন ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রির্পোটার: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চুয়াডাঙ্গা শাখায় লকার সিস্টেম চালু ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বেলা ১১টায় লকারের উদ্বোধন করেন প্রধান অতিথি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ফরমান আর চৌধুরী। উদ্বোধনকালে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার  রশীদুল হাসান,  ব্যাংকের অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট বাহার মাহমুদ ও সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট প্রকৌশলী আবুল বাশার মোহাম্মদ জাফরী। স্বাগত বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা শাখা ব্যবস্থাপক রোকনুজ্জামান।

এমডি ফরমান আর চৌধুরী উদ্বোধন শেষে স্থানীয় ব্যবসায়ী ও সুশীল সমাজের সাথে মতবিনিময় সভায় অংশ নেন। তিনি এ সময় বলেন, বেসরকারি ব্যাংক ব্যবস্থাপনায় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড সবসময় নতুনত্বের চেষ্টা করে আসছে। চুয়াডাঙ্গার গ্রাহকদের চাহিদা অনুযায়ী আগামীতে সব ধরনের উদ্যোগ নেয়া হবে। এ সময় তিনি চুয়াডাঙ্গা প্রেসক্লাব নেতৃন্দের সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন। তিনি প্রেসক্লাবের উন্নয়নে শাহজালাল ব্যাংক পাশে থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

গ্রাহক সমাবেশে অন্যদের মধ্যে ব্যাংকের চুয়াডাঙ্গা শাখার ডেপুটি ম্যানেজার এসএম আশরাফুল আলম, ব্যাংক কর্মকর্তা আবুদল হামিদ, রাজনীতিক  তৈহিদ হোসেন,  অ্যাড. তছিরুল আলম মালিক ডিউক, আত্মবিশ্বাসের নির্বাহী পরিচালক আকরামুল হক বিশ্বাস, দোকান মালিক সমিতির সভাপতি আসাদুল হক জোয়ার্দ্দার লেমন ও সাধারণ সম্পাদক ইবরুল হাসান, বিশিষ্ট ব্যবসায়ী মো. সালাউদ্দিন, আলী রেজা সজল, আবুল কালাম আজাদ, চন্দন জোয়ার্দ্দার ও মুন্সি আলমগীর স্বপনসহ ব্যবসায়ীরা এ সময় উপস্থিত ছিলেন।

৩ বছর আগে চুয়াডাঙ্গা শহরের মালিক টাউয়ারে দোতলায় শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড চুয়াডাঙ্গা শাখার যাত্রা শুরু হয়। এরপর থেকে তারা গ্রাহকদের নানান সুযোগ সুবিধা দিয়ে আসছে। এ সেবার অংশ হিসাবে লকার সিস্টেম চালু করা হলো। লকারে গ্রাহকদের গুরুত্বপূর্ণ ডকুমেন্ট ও মূল্যবাদ স্বর্ণালংকারাদি সংরক্ষণে ব্যবস্থা থাকবে। ৫৪টি লকার দিয়ে সেবা চালু করা হলে পরবর্তীতে গ্রাহকদের চাহিদা অনুযায়ী সংখ্যা বাড়ানো হবে বলে সূত্রে জানা গেছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *