রাজুকে সভাপতি জমিরকে সম্পাদক করে কালিদাসপুর ইউনিয়ন যুবলীগের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার কালিদাসপুর ইউনিয়ন যুবলীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। সম্মেলনে রাজু আহম্মেদ রাজুকে সভাপতি ও মিজানুর রহমান জমিরকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

চুয়াডাঙ্গা জেলা যুবলীগ আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু ও যুগ্মআহ্বায়ক আশাদুজ্জামান কবীর স্বাক্ষরিত প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কালিদাসপুর ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহসভাপতি করা হয়েছে তৌহিদুল ইসলামকে এবং ইরশাদ হোসেনকে যুগ্মসম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এ ছাড়া রবিউল ইসলামকে সহসভাপতি করা হয়েছে বলে জানিয়েছেন জেলা আহ্বায়ক।

গতকাল মঙ্গলবার কালীদাসপুর প্রাথমিক বিদ্যালয় চত্বরে কালিদাসপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন রাজু আহম্মেদ রাজু। প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গণু। বিশেষ অতিথি ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলী মাস্টার, উপজেলা চেয়ারম্যান হেলাল উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা মঈন উদ্দীন ও ভাইস চেয়ারম্যান কাজী খালিদুর রহমান অরুণ। প্রধান বক্তা ছিলেন জেলা যুবলীগের আহ্বায়ক আরেফিন আলম রঞ্জু, যুগ্মআহ্বায়ক আশাদুজ্জামান কবীর, সদস্য আব্দুল কাদের, আসমান আলী, শামীম আহম্মেদ সুমন, তরিকুল হক তারিক, আব্দুর রশিদ, মিলু, হকি, বাচ্চু, ফারুক, ডিটু, গাফফার, সোনাহার, মনা, পিন্টু, মিজান, শাহীন, সম্রাট, মিশর, শিলন, ময়েন, বুলবুল, কামাল প্রমুখ। সম্মেলন উদ্বোধন করেন উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান উল্লাহ আহসান। উপস্থিত ছিলেন যুগ্মআহ্বায়ক সাজ্জাতুল ইসলাম স্বপন, রেজা, নয়ন প্রমুখ।