মোটরসাইকেলসহ আদালতের বেঞ্চ সহকারী মাসুম আটক

মেহেরপুর বড় বাজার থেকে মোটরসাইকেল চুরি

মেহেরপুর অফিস: মেহেরপুর শহরের বড়বাজার এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটেছে। পরে পুলিশ মোটরসাইকেল চোর হিসেবে মেহেরপুর শহরের তাহের ক্লিনিকপাড়ার আব্দুল খালেক মহুরার ছেলে মাসুমকে আটক করে সদর থানায় দিয়েছে।

পুলিশ জানায়, গতকাল বুধবার বেলা আড়াইটার দিকে মেহেরপুর শহরের বড়বাজারের আগারওয়ালা বস্ত্রালয়ের সামনে থেকে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুতুবপুর গ্রামের হিসাব আলী মণ্ডলের ছেলে কামরুজ্জামান লাল্টুর ডিসকভারী ১২৫  সিসি মোটরসাইকেলটি (যার নং- যশোর হ ১২৪৫১৯) চুরি হয়। এ ব্যাপারে মেহেরপুর শহরের টহল পুলিশকে অবগত করলে এসআই গাজী ইকবালের নেতৃত্বে মোটরসাইকেল উদ্ধারে নামে পুলিশ। পুলিশ বিকেলে মেহেরপুর আদালতপাড়া থেকে মোটরসাইকেলসহ চোর নাজমুস শাহাদত মাসুমকে আটক করে থানায় নেয়। এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় একটি মামলা হয়েছে।

উল্লেখ্য, আটক মাসুম মেহেরপুর সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারী। তিনি ইতোপূর্বে সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট বৈজয়ন্ত বিশ্বাসের সীল ব্যবহার ও স্বাক্ষর জাল করে মেহেরপুর রূপালী ব্যাংক শাখা থেকে ঋণ উত্তোলন করেন।

এদিকে মোটরসাইকেল চুরির ঘটনায় মাসুম বলেছেন, তার এক আত্মীয়ের একটি মোটরসাইকেল বাজারে বাজার করতে নিয়ে যায়। ফেরার সয়ম তিনি ভুল করে ওই মোটরসাইকেলটি নিয়ে আসেন। এখানে চুরির কোনো উদ্দেশ্য নেই তার।