মেহেরপুর সদরপৌর ও মুজিবনগর উপজেলা তরুণ লীগের কমিটি গঠন

 

মেহেরপুর অফিস: মেহেরপুরে আওয়ামী তরুণলীগের উদ্যোগে মেহেরপুর সদর উপজেলা, মেহেরপুর পৌর ও মুজিবনগর উপজেলার তরুণ লীগের কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর জেলা শিশু একাডেমী মিলনায়তনে এ উপলক্ষে আলোচনাসভা শেষে ওই ৩ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আহ্বায়ক কমিটির আহ্বায়ক ননী গোপাল সাহা। স্বাগত বক্তব্য রাখেন যুগ্মআহ্বায়ক অসীম কুমার। বক্তব্য রাখেন জেলা যুবলীগের অর্থ বিষয়ক সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুবলীগ নেতা শহিদুল ইসলাম পেরেশান, গাংনী থানা ছাত্রলীগের সভাপতি হাসান রেজা সেন্টু, যুবলীগ নেতা শাহারিয়ার লিজন ও ছাত্রলীগ নেতা এ.কে.আজাদ সাগর।

পরে মেহেরপুর সদর উপজেলা, মেহেরপুর পৌর ও মুজিবনগর উপজেলার তরুণ লীগের গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দের নাম ঘোষণা করা হয়। এতে মেহেরপুর সদর উপজেলা তরুণ লীগের সভাপতি হলেন সাজেদুল ইসলাম ও সাধারণ সম্পাদক রেজাউল আবিদ, মেহেরপুর পৌর তরুণ লীগের সভাপতি হলেন নূর হোসেন ও সাধারণ সম্পাদক রাজিব হোসেন এবং মুজিবনগর উপজেলা তরুণ লীগের সভাপতি হলেন রকিবুল হাবিব ও সাধারণ সম্পাদক জিয়ারুল রহমান।কমিটির নাম ঘোষণা শেষে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের গলায় ফুলের মালা দিয়ে শহরে একটি আনন্দ মিছিল বের করা হয়।

Leave a comment

Your email address will not be published.