মেহেরপুর রেজিস্ট্রি অফিসের ৪ দলিল লেখকের সনদ বাতিল আদেশ প্রত্যাহার

মেহেরপুর অফিস: মেহেরপুর রেজিস্ট্রি অফিসের ৪ দলিল লেখকের সনদ বাতিল আদেশ প্রত্যাহার করা হয়েছে। নিবন্ধন শাখার মহাপরিদর্শক ঢাকা থেকে এক স্মারকপত্রে (নিপ/নিয়োগ/রেজি. শাখা-১/১৮৫০২) তাদের সনদপত্র বাতিলের আদেশ প্রত্যাহার করে মেহেরপুর জেলা রেজিস্ট্রার বরাবর পত্র প্রেরণ করা হয়েছে।

জানা গেছে, সরকারি সম্পত্তি অন্তর্ভূক্ত করে দলিল প্রস্তুত করে সরকারি স্বার্থ ক্ষুন্ন করার অভিযোগে মেহেরপুর ও মুজিবনগর রেজিস্ট্রি অফিসের ৫ জনের সনদ বাতিল করে অফিস আঙিনায় প্রবেশ নিষিদ্ধ করাসহ দলিল লেখার কাজ থেকে বিরত থাকার নির্দেশ দেয়া হয়। অভিযুক্ত ৫ জনের মধ্যে থেকে মেহেরপুর সদর রেজিস্ট্রি অফিসের আনছার আলী (সনদ নং-৫৬) ও আযুব আলী (সনদ নং-২২) এবং মুজিবনগর রেজিস্ট্রি অফিসের আফাজউদ্দিন (সনদ নং-৩) ও আব্দুস সালাম (সনদ নং-১৩) লিখিতভাবে ক্ষমা প্রার্থনা করায় এবং সদর সাব রেজিস্ট্রারের বিরুদ্ধে একই অভিযোগ প্রমাণ না হওয়ায় সাব রেজিস্ট্রারকে পূনর্বহালসহ উল্লেখিত ৪ দলিল লেখকের সনদপত্র বাতিলের আদেশ প্রত্যাহার করে কাজে পুনর্বহালের আদেশ দেয়া হয়েছে।

এ বিষয়ে মেহেরপুর জেলা রেজিস্ট্রার মো. আব্বাস আলী জানান, উল্লেখিত ৪ দলিল লেখকদের সনদপত্র বাতিলের আদেশ প্রত্যাহার আদেশের চিঠি পেয়েছি এবং চিঠির মর্মানুযায়ী আগামীকাল থেকে তাদের কাজে পুনর্বহালের আদেশ দেয়া হবে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *