মেহেরপুর পৌর কলেজের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী পালন

মেহেরপুর অফিস: মেহেরপুর পৌর ডিগ্রি কলেজের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদত বার্ষিকী ও  জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনাসভা, দোয়া মাহফিল ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পৌর কলেজের অধ্যক্ষ একরামুল আযীমের সভাপতিত্বে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে এমপি ফরহাদ হোসেন বলেন, বঙ্গবন্ধুসহ তার পরিবারের সদস্যদের যেভাবে হত্যা করা হয়েছিলো এমন জঘন্যতম এত নিষ্ঠুর হত্যাকাণ্ড পৃথিবীর ইতিহাসে আর একটিও হয়নি। তিনি বলেন, যারা অত্যাচারিত! জুলুমের শিকার! তাদের পক্ষে বঙ্গবন্ধু কথা বলতেন। অসহায় মানুষের কথা বলতেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষিকা পৌর কলেজের গভর্নিং বডির সদস্য সুরাইয়া বানু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ মহসীন আলী, সহকারী অধ্যাপক মাসুদ রেজা, প্রভাষক আজাদ আলী প্রমুখ। অনুষ্ঠানে কলেজের শিক্ষক-কর্মচারী ও শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন। আলোচনা শেষে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Leave a comment

Your email address will not be published.