মেহেরপুর গাংনীর ওলিনগরে দুর্ঘটনা : উত্তেজিত জনতার সড়ক অবরোধ

বাসচাপায় স্কুলছাত্রী নিহত

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার ওলিনগর নামক স্থানে বাসচাপায় প্রভা খাতুন (৯) নামের এক স্কুলছাত্রী নিহত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে মেহেরপুর থেকে কুষ্টিয়াগামী দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় স্থানীয় উত্তেজিত জনতা মেহরেপুর-কুষ্টিয়া সড়ক অবরোধ করে যানবাহন চলাচল বন্ধ করে দেয়। এ সময় একটি ইজিবাইক ভাঙচুর করা হয়েছে। প্রভা ওলিনগর গ্রামের পাঞ্চাব আলীর মেয়ে।

স্থানীয় ও পুলিশসূত্রে জানা গেছে, গাংনী উপজেলার মুন্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির মেধাবীছাত্রী প্রভা বামন্দী থেকে প্রাইভেট পড়ে হেঁটে বাড়িতে যাচ্ছিলো। ওলিনগর মসজিদের পাশে পৌঁছুলে একটি লোকালবাস (যার নং খুলনা মেট্রো-জ-০৪-০০১৬) দ্রুত গতিতে যাওয়ার সময় প্রভাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় প্রভা। পরে বাসটিকে বামন্দী বাজার থেকে স্থানীয় লোকজন আটক করে। তবে পালিয়ে যায় চালক ও হেলপার।

এদিকে এ ঘটনায় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে পড়েন। তারা সড়কের ওপর গাছের গুঁড়ি ফেলে অবরোধ করেন। পরে অবশ্য গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আলম ও বামন্দী ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়ালসহ স্থানীয় মানুষের মধ্যস্থতায় অবরোধ তুলে নেয়া হয়। প্রভা তার পিতা-মাতার একমাত্র সন্তান। ক্লাসের প্রথম এ শিশুটির মেধা নিয়ে পারিবার ও বিদ্যালয় কর্তৃপক্ষের অনেক আশা আকাঙ্খা ছিলো। তার মৃত্যুর খবর পেয়ে পিতা-মাতা ও পরিবারসহ গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। ঘটনাস্থলে উপস্থিত কেউই চোখের পানি ধরে রাখতে পারেননি। শিশুটির অকালে চলে যাওয়া মেনে নিতে পারছে না পরিবার ও এলাকার মানুষ। গতকাল দুপুরে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়েছে। পরিবারের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত হয়নি বলে জানিয়েছে পুলিশ। তবে বাসটি বামন্দী ক্যাম্প হেফাজতে রাখা রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *