মেহেরপুর আমঝুপিতে জমে উঠেছে ইউপি নির্বাচনী প্রচার-প্রচারণা : দ্বিমুখী লড়াইয়ের সম্ভাবনা

 

আমঝুপি প্রতিনিধি: মেহেরপুর আমঝুপিতে জমে উঠেছে ইউপি নির্বাচনী প্রচার-প্রচারণা। আগামী ২৩ এপ্রিল, নির্বাচন হবে। শেষ মুহূর্তে প্রার্থীরা এখন সকাল থেকে রাত পর্যন্ত ব্যস্ত সময় পার করছে ভোটারদের দ্বারে-দ্বারে। ভোটাররা বলছেন ইউপির ও এলাকার উন্নয়নে যিনি কাজ করবেন তাকেই তারা ভোট দেবেন। চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদন্দ্বিতা করছেন আওয়ামী লীগ থেকে সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দীন চুন্নু (নৌকা), বিএনপি থেকে বর্তমান আমঝুপি ইউপি চেয়ারম্যান মেহেরপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বিএনপি (ধানের শীষ) ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক মোল্লা স্বতন্ত্র প্রার্থী (আনারস) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদন্দ্বিতা করছেন, ৩ প্রার্থীই আমঝুপি গ্রামের বাসিন্দা।

এ নির্বাচনে ১৮টি কেন্দ্রের মাধ্যমে ৪২ হাজার ৫৮৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে সামনে রেখে ব্যানার পোস্টারে ছেয়ে গেছে রাস্তা-ঘাট, গ্রাম-গঞ্জে চলছে মাইকিং। চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র এখন নির্বাচনী আলোচনা সমালোচনা। প্রার্থীরা বেশীর ভাগ সময় ব্যয় করছেন ভোটারদের দ্বারে-দ্বারে। ভোট চাইছেন আর দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। ভোট শান্তিপূর্ণ করতে স্থানীয় প্রশাসন সকল আয়োজন সম্পন্ন করেছেন।

উল্লেখ্য, বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলামের দাদা মৃত সামসুদ্দিন শেখ ও পিতা মৃত এনামুল হক ও সাবেক চেয়ারম্যান বোরহার উদ্দিন চুন্নুর পিতা মৃত ডা. মহিউদ্দিন আহম্মদ একাধিকবার আমঝুপি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন।