মেহেরপুরে দুষ্কৃতিকারীদের প্রতিরোধ করায় বাড়ি মালিক গুলিবিদ্ধ

মেহেরপুর অফিস: লুটপাটের প্রতিরোধ করতে গিয়ে মেহেরপুর শহরের পশুহাটপাড়ায় দুষ্কৃতিকারীদের গুলিতে সজল হোসেন নামের এক রং শ্রমিক গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।
গুলিবদ্ধ রং শ্রমিক সজলের বড় ভাই রাজন জানান, গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ৫ থেকে ৬ জনের একদল অস্ত্রধারী সন্ত্রাসী তার ভাই সজলের বাড়িতে হামলা চালায়। এসময় বাড়ির দরজা না খুললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয় তারা। পরে তারা বাড়ির মধ্যে প্রবেশ করে মালামাল যা আছে দেয়ার জন্য চাপ দেয়। এসময় সজল তার প্রতিবেশী আব্বাস আলীকে ডাক দিলে তাদের একজন ক্ষিপ্ত হয়ে সজলের পেটে গুলি চালায়। পরে এলাকাবাসী চিৎকার শুরু করলে দুষ্কৃতিকারীরা পালিয়ে যায়। স্থানীয়রা সজলকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।
আগের দিন একই কলোনির কালু সুইপারের বাড়িতেও ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা গেছে। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে। মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম খান একই রাতে দুটি স্থানে ডাকাতির বিষয়টি নিশ্চিত করে বলেননি তবে একজন গুলিবিদ্ধ হয়েছেন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *