মেহেরপুরে জেলা ইমারত নির্মাণকারী শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন

 

আবুল হোসেন সভাপতি ও খাকছার আলী সাধারণ সম্পাদক নির্বাচিত

মহাসিন আলী: ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মধ্যদিয়ে মেহেরপুরে জেলা ইমারত নির্মাণকারী শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচনে আবুল হোসেন সভাপতি ও খাকছার আলী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

গতকাল বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে মেহেরপুরে জেলা ইমারত নির্মাণকারী শ্রমিক ইউনিয়নের ত্রিবার্ষিক নির্বাচন শ্রমিক ইউনিয়নের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। সকাল থেকে ভোটাররা সারিবদ্ধভাবে লাইনে দাঁড়িয়ে ভোটে অংশ নেন এবং তাদের পছন্দের প্রার্থীদের নির্বাচিত করতে ভোট দেন। নির্বাচনের মোট ১ হাজার ৭৯ জন ভোটারের মধ্যে ৯৯৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এতে আবুল হোসেন সভাপতি পদে ৩০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল করিম ২৬০ ভোট পেয়েছেন। খাকছার আলী ৩১৫ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বণ্দ্বী নওশাদ আলী ২৮৪ ভোট পেয়েছেন। এছাড়া সহসভাপতি পদে নজরুল ইসলাম ৩৫৩ ভোট, সাংগাঠনিক সম্পাদক পদে আব্দুর রাজ্জাক ২৮০ ভোট, শ্রমিক কল্যাণ সম্পাদক পদে সুফলউদ্দিন ৩০২ ভোট, কোষাধ্যক্ষ পদে ইসমাইল হোসেন ২৯১ ভোট, প্রচার সম্পাদক পদে লাবলু হোসেন ৪৮৭ ভোট, দপ্তর সম্পাদক পদে মাসুদ ৩৭৭ ভোট এবং নির্বাহী সদস্য পদে রাসেল হোসেন ৩৭৯ ভোট, আজমত আলী ৩৫২ ভোট, মিলন শেখ ২৯৪ ভোট ও মোমিন শেখ ২৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

নির্বাচনের ১৪টি পদের বিপরীতে ৩৭ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। এর আগে সহসাধারণ সম্পাদক পদে শাহজামাল ইসলাম বাবু বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার ছিলেন অ্যাড. ইয়ারুল ইসলাম। তার সহযোগিতায় ছিলেন নিশান সাবের, মিজানুর রহমান হিরোন, প্রভাষক আজাদুর রহমান আজাদ, শংকর কুমার দাস প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *