মেহেরপুরে কাউন্সিলর ইমতিয়াজের ওপর হামলাকারীদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ

 End copyমেহেরপর অফিস: মেহেরপুর পৌর কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গতকাল সোমবার দুপুরে মেহেরপুর শহরে বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ইমতিয়াজ আহম্মেদের ওপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবিতে তারা মেহেরপুর শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ শেষে স্মারকলিপি প্রদান করেছেন। একই দিন মেহেরপুর মুক্তিযোদ্ধা একতা ক্লাবের উদ্যোগে শহরে মানববন্ধন করা হয়।

গতকাল সোমবার দুপুর ১টার দিকে পৌরসভাভবন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। মিছিলে নেতৃত্ব দেন মেহেরপুর পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলন আল মামুন। মিছিলে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর মনিরুল ইসলাম, সৈয়দ মঞ্জুরুল কবির রিপন, মনোয়ারা বেগম, মনোয়ারা খাতুনসহ পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। মিছিলটি জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে পৌঁছে সংক্ষিপ্ত সমাবেশ করে। আল মামুনের সভাপতিত্বে এ সময় বক্তারা দোষীদের দ্রুত গ্রেফতার দাবি করেন। সমাবেশ শেষে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করা হয়। এর আগে একই দিন মেহেরপুর মুক্তিযোদ্ধা একতা ক্লাব শহরে মানববন্ধন করে। বেলা ১১টার দিকে শহরের টিঅ্যান্ডটি সড়কে মুক্তিযোদ্ধা একতা ক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। পৌর সভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর আল মামুন, মুক্তিযোদ্ধা একতা ক্লাবের সভাপতি হাবিবুর রহমান হ্যাবল, সাইদুর রহমান বিপ্লবসহ মুক্তিযোদ্ধা একতা ক্লাবের সদস্যরা মানববন্ধনে অংশগ্রহণ করেন। মানববন্ধন থেকে বক্তারা কাউন্সিলর ইমতিয়াজ আহম্মেদের ওপর হামলার প্রতিবাদ ও হামলাকারীদের গ্রেফতারের দাবি করেন।

উল্লেখ্য, গত রোববার সন্ধ্যায় পৌর কমিউনিটি সেন্টারের রেস্ট হাউজে অবস্থান করাকে কেন্দ্র করে ১ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলামের লোকজনের হামলায় আহত হন কাউন্সির ইমতিয়াজ আহম্মেদ। এ ঘটনায় মেহেরপুর সদর থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *