মেহেরপুরের রাজনগরে মুক্তিযোদ্ধা ফজলুল হকের মৃত্যু : রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

 

 

আমঝুপি প্রতিনিধি: মেহেরপুর উপজেলার পিরোজপুর ইউনিয়নের রাজনগর গ্রামের মৃত চমৎকার মণ্ডলের ছেলে বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক (৭৫) গত শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মেহেরপুর জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে….. রাজেউন)।

পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি দীর্ঘ দেড় বছর ব্রেনস্ট্রোক রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন।তার অবস্থার অবনতি হলে দুদিন আগে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তিনি মারা যান। তিনি ২ স্ত্রী, ৪ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের লাশ এ.আর.বি কলেজ মাঠে সকাল ১০টার দিকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অর্নার শেষে রাজনগর কবরস্থানে দাফন করা হয়।

জানাজার আগে ফজলুল হকের মরদেহ জেলা মুক্তিযোদ্ধা ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহাম্মদ ও উপজেলা সহকারী ভূমি কমিশনার ফরিদ হোসেন। এর আগে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন দোদুল তার মুক্তিযুদ্ধকালীন স্মৃতি তুলে ধরে বক্তব্য রাখেন। জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ,মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন। তিনি এ.আর.বি কলেজের প্রতিষ্ঠাতা দাতা সদস্য ছিলেন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *