মেহেরপুরের রঘুনাথপুর গ্রামে সংঘর্ষে মহিলাসহ ৭ জন আহত

 

মেহেরপুর অফিস: মেহেরপুরের রঘুনাথপুর গ্রামে সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ৭ জন আহত হয়েছেন। আহতদের মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল বুধবার বিকেল ৫টার দিকে।

স্থানীয়রা জানান, মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের সেলিম হোসেনের দখলে ছিলো ৩ কাঠা খাসজমি। দীর্ঘদিন ধরে প্রতিবেশী জয়নাল আবেদীন ওই জমির ওপর দিয়ে তার বাড়িতে যাতায়াতের রাস্তা দাবি করে আসছিলেন। ঘটনার সময় রাস্তা বের করা নিয়ে উভয়পক্ষের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে তা সংঘর্ষে রূপ নেয়। এতে উভয়পক্ষ দেশি অস্ত্রশস্ত্র ব্যবহার করেন। সংঘর্ষে আবুল হোসেনের ছেলে সেলিম, নাসির হোসেন, আইনউদ্দিনের ছেলে জয়নাল আবেদীন, শাখের আলী, রেজাউলের স্ত্রী আসমা খাতুন, জয়নাল আবেদীনের মেয়ে মৌসুমী খাতুন ও বেতেন শেখের ছেলে সামাদুল ইসলাম আহত হন। প্রতিবেশীরা আহতদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে সেলিম ও শেখের আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের দুজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল বাহার চৌধুরী জানান, ঘটনাটি তিনি শুনেছেন। কিন্তু কোনো পক্ষ থানায় মামলা দেয়নি।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *