মেহেরপুরের গাংনীতে নারীসহ দু দকব্যবসায়ী গ্রেফতার

0
27

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী উপজেলার পীরতলা গ্রাম থেকে ৪০ বোতল ফেনসিডিলসহ ইসমত আরা (২৫) নামের এক মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার দিনগত রাতে পীরতলা পুলিশ ক্যাম্পের অভিযানে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইসমত আরা কুষ্টিয়া শহরের রাণী বাজারের সোহাগ মিয়ার স্ত্রী।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল নিয়ে গন্তব্যে ফেরার সময় পীরতলা গ্রাম থেকে ইসমত আরাকে ৪০ বোতল ফেনডিলিসহ গ্রেফতার করেন পীরতলা পুলিশ ক্যাম্প ইনচার্জ এএসআই নূর ইসলাম। ইসমত আরার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গাংনী থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলার আসামি হিসেবে গতকালই তাকে আদালতে সোপর্দ করেছে পুলিশ।

অপরদিকে, শিশির হোসেন (২৬) নামের এক মাদকব্যবসায়ীকে ১৮৭ বোতল ফেনসিডিলসহ আটক করেছে ৱ্যাব। গতকাল সোমবার বিকেলে মেহেরপুর মুজিবনগর উপজেলার যতারপুর-মহানজপুর গ্রামের মাঝের সড়ক থেকে তাকে আটক করা হয়। আটক শিশির মুজিবনগর উপজেলার গোপালপুর (টুঙ্গি) গ্রামের আমিনুল ইসলামের ছেলে।

ৱ্যাব-৬ গাংনী ক্যাম্পসূত্রে জানা যায়, শিশির হোসেন সদর উপজেলার সীমান্তবর্তী একটি গ্রাম থেকে ফেনসিডিল কিনে ঢাকায় পাচারের উদ্দেশে ওই সড়কে জড়ো করে। গোপন সংবাদের ভিত্তিতে ৱ্যাব-৬ গাংনী ক্যাম্প কমান্ডার এএসপি নূরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালান। এ সময় ১৮৭ বোতল ফেনসিডিলসহ শিশিরকে আটক করে ৱ্যাব। গতরাতেই তার নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলাসহ মুজিবনগর থানায় সোপর্দ করেছে ৱ্যাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here