মুজিবনগরে তুচ্ছ ঘটনায় দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ : আহত-৫

মুজিবনগর প্রতিনিধি: মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়নের রশিকপুর ও মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের টেংরামারী গ্রামে প্রতিপক্ষ দু’দলের মধ্যে সংঘর্ষে উভয়পক্ষের ৫জন আহত হয়েছেন। আহতদের মুজিবনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মারাত্মক আহত একজনকে প্রাথমিক চিকিৎসা শেষে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেছেন। ঘটনাটি ঘটেছে গতকাল রোববার সকাল ৯টার দিকে।
স্থানীয়রা জানান, মেহেরপুর সদর উপজেলার আমদহ ইউনিয়নের টেংরামারীর গ্রামের মৃত ছিরাতুল শেখের ছেলে হামিদুল রশিকপুর ও টেংরামারীর মাঝে আততলা নামক মাঠের জমিতে গম বোনে। ওই জমিতে টেংরামারী গ্রামের সামসুল, হামিদুল ও হাসান শেখ লেবার হিসেবে গম কাটতে যায়। ওই সময় মুজিবনগর উপজেলার রশিকপুর গ্রামের মৃত নছরউদ্দীন শেখের ছেলে মাঠ রাখালী কাসেদ গম নেয়ার জন্য ওই জমিতে যায়। এ সময় লেবার সামসুল ও মাঠ রাখালী কাসেদের মধ্যে ইতঃপূর্বে ভুট্টাক্ষেত তছরুপের বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। গম কাটা লেবার সামসুল ও মাঠ রাখালী কাসেদ এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়লে মাঠ রাখালী কাসেদ আহত হয়। এ ঘটনা কাসেদ গ্রামে ফোন করে জানালে গ্রামের লোকজন ছুটে আসে। এসময় দু’পক্ষের মধ্যে সংঘর্ষে বেঁধে যায়। এতে টেংরামারী গ্রামের মৃত ছিরাতুল শেখের ছেলে হামিদুল (৪৫), সামসুল ইসলাম (৫০) এবং রশিকপুর গ্রামের কাশেদ (৪০), আরিফুল (৩২) ও হাসান শেখ (১৮) আহত হয়। এলাকাবাসীরা আহতদের উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করেন। আহতদের মধ্যে একজনকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।
মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুইপক্ষের ৫জন চিকিৎসাধীন আছে। এ বিষয়ে কোনো মামলা হয়নি। পরিস্থিতি বর্তমানে স্বাভাবিক রয়েছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *