মহাসমাবেশে অংশ গ্রহণে মেহেরপুর থেকে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী ঢাকার উদ্দেশে রওনা

মেহেরপুর অফিস: জাতীয় পার্টির মহাসমাবেশে অংশ গ্রহণ ও সফল করার জন্য মেহেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল হামিদের নেতৃত্বে মেহেরপুর থেকে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতাকর্মী ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।
গতকাল শুক্রবার রাত ৮টার দিকে মেহেরপুর শহরের বাসস্ট্যান্ডস্থ জাতীয় পার্টির কার্যালয়ের সামনে থেকে ৩টি বাসযোগে নেতাকর্মীরা ঢাকার উদ্দেশে রওনা দেন। ঢাকার উদ্দেশে রওনা দেয়া নেতাকর্মীদের মধ্যে রয়েছেন জেলা জাতীয় পার্টির সিনিয়র সহসভাপতি মোসলেম আলী, যুগ্ম সম্পাদক কামারুল ইসলাম ও আশরাফ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মান্নান, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আব্দুল্লাহেল বাকী, গাংনী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক বাবলু, জেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি আব্দুল গফুর, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক কুতুবউদ্দিন, সদস্য সচিব নজরুল ইসলাম, পৌর জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুর রাজ্জাক, সদস্য সচিব হাবিব, ছাত্র সমাজ জেলা কমিটির সভাপতি রাসেল শেখ প্রমুখ।
উল্লেখ্য, আজ শনিবার ঢাকার সোহরাওয়ার্র্র্র্র্র্র্র্র্র্র্র্দী উদ্যানে জাতীয় পার্টির মহাসমাবেশ অনুষ্ঠিত হবে। ওই মহাসমাবেশে যোগ দিতে মেহেরপুর থেকে জাতীয় পার্টির ওই নেতাকর্মীরা ঢাকার উদ্দেশে রওনা দিয়েছেন।