ভুলু হত্যা মামলার আসামিদের গ্রেফতারের দাবিতে মহল্লাবাসীর বিক্ষোভ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা জিনতলা মল্লিকপাড়ার হানিফ রহমান ভুলু হত্যার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে এলাকাবাসী আন্দোলন অব্যাহত রেখেছে। অপরদিকে এজাহারভুক্ত আসামি মিজান ওরফে মাতালকে গতকাল জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

চুয়াডাঙ্গা পৌরসভার ৪নং ওয়ার্ডবাসীর ব্যানারে গতকাল বুধবার বিকেলে বিক্ষোভ মিছিল বের করা হয়। স্থানীয়রা তথ্য জানিয়ে বলেছে, বিকেল ৪টায় মিছিলটি পুলিশ সুপারের কার্যালয়ের সামনে অবস্থান নেয়। এসপির পক্ষে ডিবির এসআই ইব্রাহিম বিক্ষোভকারীদের আশ্বস্ত করলে বিক্ষোভকারীরা শহীদ হাসান চত্বরে সমবেত হয়। সেখানে অনুষ্ঠিত হয় সংক্ষিপ্ত সমাবেশ।

সমাবেশে বক্তারা বলেন, হানিফ রহমান ভুলু ছিলেন একজন ক্ষুদ্র মাছব্যবসায়ী। তাকে গত ১২ মার্চ দিনদুপুরে ফেরীঘাট রোডের শিশু স্বর্গের অদূরবর্তী মাস্টারপাড়া সড়কে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে একদল যুবক। প্রকাশ্যে কুপিয়ে যারা খুন করেছে তাদের ৭ জনের নাম উল্লেখ করে ভুলুর মা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। একইপাড়ার মিজান ওরফে মাতালকে গতপরশু মঙ্গলবার ধরে পুলিশে দেয়া হয়। গতকাল তার জবানবন্দি রেকর্ড শেষে আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ আদালত তাকে জেলহাজতে প্রেরণের আদেশ দেন। গতপরশু মহল্লার নারী-পুরুষ বিক্ষোভ মিছিল করে আসামিদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানায়। গতকালও বিকেলে বিক্ষোভ মিছিল করে। শহীদ হাসান চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ থেকে বলা হয়, আসামিদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নেয়া না হলে বৃহত্তর কর্মসূচি হাতে নেয়া হবে।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *