বোমার ছবি তুলতে দিলেন না গাংনী থানার এসআই আমির হোসেন চৌধুরী :অসদারচরণ!

 

গাংনী প্রতিনিধি: মেহেরপুর গাংনী থানার এসআই আমির হোসেন চৌধুরী এবার সাংবাদিকদের সাথে অসদাচরণ করলেন। গতকাল শনিবার রাতে গাংনী আমিন মিষ্টান্ন ভাণ্ডার থেকে বোমা উদ্ধারের সময় ছবি তুলতে সাংবাদিকদের বাধা দেন তিনি। আমির হোসেন শুধু সাংবাদিক নয় বিভিন্ন শ্রেণিপেশার মানুষকে গালিগালাজ ও অসদাচরণ করেন বলেও অভিযোগ উঠেছে।

গতরাতে বোমা উদ্ধারের সংবাদ পেয়ে ঘটনাস্থলে ছুটে যান গাংনীতে কর্মরত কয়েকজন সাংবাদিক। তারা বোমার ছবি তুলতে চাইলে তাতে বাধা দেন এসআই আমির হোসেন। কোনো ব্যাখ্যা ছাড়াই তিনি সাংবাদিকদের সাথে অসদাচরণ করে স্থান ত্যাগ করেন। এ ঘটনায় সাংবাদিকদের মাঝে নিন্দার ঝড় বইছে। মেহেরপুর জেলায় কর্মরত সাংবাদিকরা বিষয়টির তীব্র প্রতিবাদ জানিয়ে আমির হোসেনের শাস্তি দাবি করেন।

এদিকে বিষয়টি তাৎক্ষণিকভাবে অবহিত করা হয় মেহেরপুর পুলিশ সুপার, সহকারী পুলিশ সুপার ও গাংনী থানার ওসি তদন্তকে। তারা বিষয়টি খতিয়ে দেখে আমির হোসেনের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

স্থানীয় সূত্রে আরো জানা গেছে, এসআই আমির হোসেন বিভিন্ন সময়ে রাজনৈতিক নেতা, সাংবাদিক, ব্যবসায়ী, গাড়ি চালকসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষের সাথে এমন অসদাচরণ করেছেন বলে বিস্তর অভিযোগ উঠেছে। এমনকি তিনি থানায় সেবা নিতে আসা কিংবা কোনো অভিযানে গিয়েও বিভিন্ন মানুষকে গালিগালাজ করেন। তাছাড়া তিনি প্রায় সব মানুষের সাথে তুই, তুমি সম্বোধন করে কথা বলেন। তাই আমির হোসেনের এমন কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়ে তার শাস্তি অপসারণ দাবিতে পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেছেন ভুক্তভোগীরা।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *