বিএনপি সমর্থিত প্রার্থীর সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাচনে পক্ষপাতিত্বের অভিযোগ : শৈলকুপা থানার ওসির প্রত্যাহার দাবি

0
30

ঝিনাইদহ অফিস: উপজেলা নির্বাচনে ঝিনাইদহের শৈলকুপা থানার ওসি আনোয়ার হোসেনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ উঠেছে। গতকাল বুধবার বিকেল ৪টার দিকে ঝিনাইদহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে বিএনপি সমর্থিত শৈলকুপা উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসান খান দিপু ওসির প্রত্যাহার দাবি করেছেন। দশম জাতীয় সংসদ নির্বাচনের দু দিন আগে ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের স্বতন্ত্রপ্রার্থী নায়েব আলী জোয়ারদারের অভিযোগের প্রেক্ষিতে ওসি আনোয়ার হোসেনকে প্রত্যাহার করা হয়। প্রত্যাহারের ২০ দিন পর তিনি আবারও শৈলকুপা থানায় যোগদান করেছেন।

সংবাদ সম্মেলনে বিএনপি সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাকিবুল হাসান খান দিপু অভিযোগ করেন, বর্তমানে তার জীবনের কোনো নিরাপত্তা নেই। উপজেলা নির্বাচনে প্রচারণার প্রথম দিনে গতকাল বুধবার দুপুরে শৈলকুপার গাড়াগঞ্জ বাসস্ট্যান্ডে পথসভার আয়োজন করলে ছাত্রলীগ ও যুবলীগ নেতাকর্মীরা তার সমর্থকদের ওপর হামলা করে। পুলিশের সামনে প্রকাশ্যে অস্ত্রশস্ত্র দিয়ে ৫ সমর্থককে পিটিয়ে ও কুপিয়ে আহত করা হয়েছে। শৈলকুপা থানার ওসিকে জানানো সত্বেও পুলিশ নীরব দর্শকের ভূমিকা পালন করছে বলে তিনি  অভিযোগ করেন।

দিপু বলেন, ওসি আনোয়ার হোসেন প্রকাশ্যে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে কাজ করছেন। নির্বাচনকালীন সময়ে তিনি দায়িত্ব পালন করলে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় বলে দিপু অভিযোগ করেন। সংবাদ সম্মেলনে শৈলকুপা উপজেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য এমএ ওহাব, বিএনপির কেন্দ্রীয় সহ ধর্মবিষয়ক সম্পাদক জয়ন্ত কুমার কুণ্ডু, ভাইস চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান লিটনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here