বর্ষসেরা টেইলর সুইফট

মাথাভাঙ্গা মনিটর: এ বছর আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডসের আসর থেকে বছরের সেরা শিল্পীসহ মোট চারটি পুরস্কার পেয়েছেন মার্কিন গায়িকা ও গীতিকার টেইলর সুইফট। ২৪ নভেম্বর তার হাতে এসব পুরস্কার তুলে দেয়া হয়। টেইলর সুইফটের পাশাপাশি মার্কিন গায়ক ও অভিনেতা জাস্টিন টিম্বারলেক পেয়েছেন তিনটি পুরস্কার।
ভক্তদের ভোটে এ বছর আর্টিস্ট অব দ্য ইয়ার নির্বাচিত হয়েছেন টেইলর সুইফট। এছাড়া ফেবারিট ফিমেল আর্টিস্ট (পপ/রক), ফেবারিট ফিমেল আর্টিস্ট (কান্ট্রি) এবং ফেবারিট অ্যালবাম (কান্ট্রি) বিভাগেও পুরস্কার পেয়েছেন তিনি।

এ নিয়ে তৃতীয়বারের মতো আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডস আসরের সবচেয়ে গুরুত্বপূর্ণ পুরস্কার আর্টিস্ট অব দ্য ইয়ার ঘরে তুললেন টেইলর সুইফট। এবারের আসরে মঞ্চ পরিবেশনায় অংশ না নিলেও, মার্কিন গায়ক কেন্ড্রিক লামার ও লুক ব্রায়ানের গানের সাথে পা মিলিয়েছেন ২৩ বছর বয়সী এ ‘ফেয়ারলেস’ গায়িকা। বিশ্বব্যাপি পপ সঙ্গীতে গুরুত্বপূর্ণ প্রভাব রাখার স্বীকৃতি হিসেবে এ বছর আইকন পুরস্কারে ভূষিত হয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পপ গায়িকা রিয়ান্না। বছরের সেরা নবাগত সংগীতশিল্পী নির্বাচিত হয়েছেন আরিয়ানা গ্র্যান্ড। সেরা গায়ক (পপ/রক) ও সেরা গায়ক (কান্ট্রি) নির্বাচিত হয়েছেন যথাক্রমে জাস্টিন টিম্বারলেক ও লুক ব্রায়ান। বছরের সেরা গান নির্বাচিত হয়েছে ফ্লোরিডা জর্জিয়া লাইনের ‘ক্রুজ’। এছাড়া সেরা ব্যান্ড দল (পপ/রক) হিসেবে পুরস্কৃত হয়েছে ওয়ান ডিরেকশন। সেরা ব্যান্ড দল (কান্ট্রি) নির্বাচিত হয়েছে লেডি অ্যান্টেবেলাম। ওয়ান ডিরেকশন ব্যান্ডের ‘টেক মি হোম’ বছরের সেরা অ্যালবামের (পপ/রক) পুরস্কার জিতে নিয়েছে। আর টেইলর সুইফটের ‘রেড’ অ্যালবামটি বছরের সেরা অ্যালবাম (কান্ট্রি) নির্বাচিত হয়েছে। সেরা সাউন্ডট্র্যাকের পুরস্কার পেয়েছে ‘পিচ পারফেক্ট’।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *