পান ভুট্টার সমাহার ব্ল্যাক বেঙ্গল গট চুয়াডাঙ্গার সেøাগানে জেলা ব্র্যান্ডিং বিষয়ে কর্মশালা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় জেলা-ব্র্যান্ডিং চূড়ান্তকরণে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুর আড়াইটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত কর্মশালায় এই তালিকা চূড়ান্ত করা হয়। জেলায় পান, ভুট্টা ও ব্ল্যাক বেঙ্গল গটকে ব্র্যান্ডিং হিসেবে কর্মশালায় চূড়ান্তকরণ করা হয়েছে।
জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক জেলা ব্র্যান্ডিং সদস্য সচিব মোহাম্মদ আব্দুর রাজ্জাক, স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক আনজুমান আরা, জেলা পরিষদের সচিব ড. লুৎফর রহমান, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) তরিকুল ইসলাম, জীবননগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু মোহাম্মদ আব্দুল লতিফ অমল, দামুড়হুদা উপজেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মৃনাল কান্তি দে, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি প্রাক্তন অধ্যাপক সিদ্দিকুর রহমান ও সহসভাপতি অধ্যাপক এসএম ই¯্রাফিলসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তা ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
কর্মশালায় জেলা প্রশাসক জিয়াউদ্দীন আহমেদ বলেন, দেশের অন্যান্য জেলায় ব্র্যান্ডিং নির্বাচিত হলেও চুয়াডাঙ্গা জেলায় চূড়ান্তকরণ হয়নি। সেকারণে কর্মশালায় পূর্বের নির্বাচিত ব্র্যান্ডিং পান, ভুট্টা ও ব্ল্যাক বেঙ্গল গট সম্পর্কে কর্মশালায় ধারণা তুলে ধরা হয়। কর্মশালায় অংশগ্রহণকারী প্রায় সকলেই আগের মতামতকেই তুলে ধরে মতামত ব্যক্ত করায় এগুলোই নির্বাচিত করে ঢাকা পাঠানো হবে। সেøাগান নির্বাচিত করা হয়েছে পান ভুট্টার সমাহার ব্ল্যাক বেঙ্গল গট চুয়াডাঙ্গার।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *