পরীক্ষার হলে উত্তরপত্র না দেখানোয় জেএসসি পরীক্ষার্থীকে ছুরিকাঘাত

স্টাফ রিপোর্টার: পরীক্ষার হলে উত্তরপত্র না দেখানোয় জেএসসির এক পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে অপর দু পরীক্ষার্থী। গতকাল বুধবার সন্ধ্যায় যশোরের নিরালাপট্টিতে এ ঘটনা ঘটে। হামলার শিকার সাজিদ হোসেন হৃদয় (১৪) শহরের নওয়াপড়া রোড়ের শাহেনশাহ রানার ছেলে এবং মুসলিম একাডেমী স্কুলের ৮ম শ্রেণির ছাত্র।

হৃদয়ের পিতা জানান, তার ছেলের জেএসসি পরীক্ষার সিট পড়েছে শহরের আব্দুস সামাদ মেমোরিয়াল একাডেমীতে। বুধবার পরীক্ষা চলাকালে হৃদয়ের পেছনে পরীক্ষা দেয়া অন্য ছাত্র সুমন ও সোহেল তার কাছে উত্তরপত্র দেখতে চায়। কিন্তু হৃদয় উত্তরপত্র দেখায়নি। এরই জের ধরে সুমন ও সোহেল হৃদয়কে ডেকে নিরালাপট্টি এলাকায় নিয়ে যায়। এ সময় সেখানে ষষ্ঠীতলার পাপ্পা নামে এক যুবক তাদের সাথে যোগ দেয়। এরপর তিনজন মিলে হৃদয়কে ডেকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

যশোর কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক জানান, পরীক্ষার হলে উত্তরপত্র দেখতে না দেয়ায় দু পরীক্ষার্থী অপর এক পরীক্ষার্থীকে ছুরিকাঘাত করেছে। তার চিকিৎসা চলছে। এ বিষয়ে থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশ বিষয়টির খোঁজ নিচ্ছে।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *