নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রীত্ব উপহার দিন

দামুড়হুদার হেমায়েতপুরের বিশাল পথসভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা হাশেম রেজা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক হাশেম রেজা বলেছেন, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাত্র আর এক বছর বাকি রয়েছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে বর্তমান অগ্রযাত্রা ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও সৌভাগ্যের প্রতীক নৌকায় ভোট দিবেন। শেখ হাসিনা যদি ক্ষমতায় না থাকেন তাহলে আমরা কেউ ভালো থাকবে না, দেশের মানুষ ভাল থাকবে না। তাই কোনো গ্রুপিং নয় আসুন সবাই মিলে ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করি।
গতকাল শুক্রবার বিকেলে দামুড়হুদা উপজেলার হেমায়েতপুর ক্লাব মাঠে অনুষ্ঠিত দলীয় পথসভায় বক্তব্য রাখছিলেন। এ সময় তিনি আরও বলেন, আমি আমার জন্য আপনাদের কাছে ভোট চাইতে আসিনি। আমার আপনার সবার নেত্রী, গণতন্ত্র ও মানবাধিকারের নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ভোট চাইতে এসেছি। আমি রাজনীতি করতে চাই, এর ধারাবাহিকতায় আগামী নির্বাচনে আমার নেত্রীর কাছে দলের মনোনয়ন চাইবো। তিনি যদি যোগ্য মনে করে আমাকে মনোনয়ন দেন তাহলে সবাইকে সাথে নিয়ে নির্বাচন করবো। আর যদি তা না হয় তবে তিনি যার হাতে নৌকা প্রতীক তুলে দেবেন আমি আমার সকল অনুসারী, লোকজন, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব এবং দলীয় নেতা-কর্মীকে সাথে নিয়ে তাকে বিজয়ী করতে আমার সাধ্যের সবটুকু দিয়ে সর্বাত্বক চেষ্টা করবো ইনশাআল্লাহ।
সাংবাদিক আজাদ হোসেনের সঞ্চালনায় ও আওয়ামী লীগ নেতা মনসুর মহলদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলার হাউলী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল হক ম-ল, অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, যুবলীগ নেতা কাওছার আলী প্রমুখ। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামীলীগ নেতা আফসার আলী, লিয়াকত মেম্বার, সাবেক মেম্বার আ.জলিল, জসিম মেম্বার, আপেল উদ্দীন, ইন্নাল শেখ, সাইদুল ইসলাম প্রমুখ।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *