দেশের টুকিটাকি : স্ত্রী-কাজের মেয়ে বদল ছিলো তার নেশা

স্ত্রীকাজের মেয়ে বদল ছিল তার নেশা

স্টাফ রিপোর্টার: অস্ট্রেলিয়ায় পড়াশোনা করা ব্যবসায়ী সালেহ আহমেদ (৩০) কিছুদিন পরপরই স্ত্রী বদল করতেন। বেশি বেতনে সুন্দরী কাজের মেয়েও নিয়মিত বিরতিতে সরবরাহ করা হতো তার বাসায়। বিকৃত যৌনাচার যেনো ছিলো তার নেশা। কথিত স্ত্রীর সামনেই কাজের মেয়ের ওপর চলত অকথ্য অত্যাচার। যৌন উত্তেজক ইনজেকশন নিয়ে মাঝে মধ্যে বেসামাল হয়ে পড়তেন তিনি। প্রতি সপ্তাহে বাসায় বসত নারী-মদের আড্ডা। তাতে ভাগ বসাতেন তার বাবাও। গত শুক্রবার রাতে রাজধানীর পরীবাগে গৃহকর্মীর ওপর যৌন অত্যাচার শেষে বেসামাল সালেহ আহমেদ তাকে সাততলা থেকে ছুড়ে ফেলে দেয়ার পর এসব বের হয়ে আসে। পুলিশ শনিবার সালেহ আহমেদকে গ্রেফতার করেছে। ভাগ্যক্রমে বেঁচে যাওয়া গুরুতর আহত অবস্থায় হতভাগ্য গৃহকর্মীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হবিগঞ্জে দুই সহোদর শিশু নিখোঁজ

স্টাফ রিপোর্টার: হবিগঞ্জ শহর থেকে দুই সহোদর শিশু নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। তারা হলো- শহরের ফায়ার সার্ভিস রোড এলাকার বাসিন্দা দলিল লিখক শহীদ খানের ছেলে সামির (১০) ও অভি (৮)। সামির বড়বহুলা হাফিজিয়া মাদরাসা এবং অভি টাউন মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র। দুই শিশুর বাবা শহীদ খান জানান, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে তাদের মা-বাবা ঘুম থেকে উঠে ঘরে তাদের না পেয়ে খুঁজতে শুরু করেন। শহরের বিভিন্ন অলিগলি ছাড়াও তাদের আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজ নিয়ে কোথাও পাওয়া যায়নি তাদের। পরে শনিবার রাত ১০টার দিকে তিনি সদর থানায় সাধারণ ডায়েরি করেছেন। এদিকে শহীদ খানের বাসার বিপরীত দিকে অবস্থিত একটি বেসরকারি হাসপাতালের সিসি ক্যামেরার ফুটেজ যাচাই করে দেখা গেছে, ভোর ৫টা ৪০ মিনিটের দিকে ওই দুই ভাই গেইট খুলে বাসা থেকে বেরিয়ে রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছে। যাওয়ার সময় বারবারই তারা পেছন ফিরে বাসার দিকে তাকাচ্ছে। এ সময় তাদের সাথে কাউকে দেখা যায়নি। এ বিষয়ে সদর থানার ওসি ইয়াছিনুল হক জানান, শিশু দুটিকে উদ্ধারে চেষ্টা চলছে।

বিচারপতির উল্টোপথের গাড়িতে চাপা মোটরসাইকেল আরোহী

স্টাফ রিপোর্টার: রাজধানীতে উল্টোপথ দিয়ে আসা এক বিচারপতির গাড়ির নিচে চাপা পড়ে গুরুতর আহত হয়েছেন এক মোটরসাইকেল আরোহী। গতকাল রোববার সন্ধ্যায় রূপসী বাংলা হোটেল ক্রসিংয়ের কাছে এই দুর্ঘটনায় আহত জেবিন ফয়সলকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছে পুলিশ। রমনা থানার ওসি মশিউর রহমান বলেন, উল্টোপথে আসা গাড়িটি একজন বিচারপতির। তবে তিনি সে সময় গাড়িতে ছিলেন না। ওসি বিচারপতির নাম প্রকাশ না করলেও গাড়িটি হাই কোর্ট বিভাগের বিচারপতি জাহাঙ্গীর হোসেন সেলিমের বলে আদালতের এক কর্মকর্তা জানিয়েছেন। পুলিশের লালবাগ ট্রাফিক জোনের জ্যেষ্ঠ সহকারী কমিশনার হারুণ অর রশীদ জানান, মিতসুবিসি জিপ গাড়িটি মিন্টো রোডের দিক থেকে উল্টোপথে আসছিলো বাংলামোটরের দিকে যাওয়ার জন্য। একই সময় রূপসী বাংলা মোড় থেকে মিন্টো রোডের দিকে যাওয়ার জন্য মটরসাইকেল নিয়ে বাঁক নিয়েছিলেন ফয়সল।

শাকিব খান নিষিদ্ধ ইস্যুতে পিছু হটলো চলচ্চিত্র পরিচালক সমিতি

স্টাফ রিপোর্টার: ঢাকাই চলচ্চিত্রে গত দু মাসে যৌথ প্রযোজনার নামে ‘যৌথ প্রতারণা’ হটানোর আন্দোলন হলেও ভেতরে দেখা যাচ্ছে অন্য দূরভিসন্ধি। অনেকে এ আন্দোলনকে ‘শাকিব খান হটাও’ বলে অভিযোগও করেছেন। আন্দোলনকারীদের কিছু কর্মকান্ডে বিষয়টি ফুটেও উঠেছে বলে শাকিব ভক্তদের অভিযোগ। ঠুনকো বিষয় নিয়ে নিষেধাজ্ঞা জারি করা হচ্ছে এ নায়কের ওপর। ঈদের তিনদিন আগে জাজ মাল্টিমিডিয়া, হল মালিকদের সংগঠন, চলচ্চিত্র প্রদর্শক সমিতি ও চলচ্চিত্র বুকিং এজেন্ট সমিতির যৌথ আয়োজনে এক সংবাদ সম্মেলনে উপস্থিত হয়ে শাকিব খান বলেছেন, ‘বর্তমানে যারা আন্দোলন করছেন, যে সাহেবরা বুদ্ধি-পরামর্শ দিচ্ছেন তারা এতোদিন কই ছিলেন? তারা কেনো ছবি বানাচ্ছেন না।’ এ কথাটি এক সময়ের জনপ্রিয় নায়ক ফারুককে উদ্দেশ করে বলা হয়েছে বলে দাবি করে এফডিসিকেন্দ্রিক ১৬টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র পরিবার। এ কথার সূত্র ধরেই সংবাদ সম্মেলন করে জাজের সাথে যারা কাজ করবেন তাদের সবাইকে এফডিসির সদস্যপদ বাতিল করে শাকিব খান ও জাজের কর্ণধার আবদুল আজিজকে অবাঞ্ছিত ঘোষণা করেন চলচ্চিত্র পরিবারের আহ্বায়ক ও চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। সেই সাথে তথ্যমন্ত্রীরও পদত্যাগ দাবি করা হয়।

 

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *