দেশের এই উন্নয়নধারাকে ধরে রাখার জন্য পরবর্তীতে নৌকায় ভোট দিন

মুজিবনগরে বিনামূল্যে বীজ ও সার বিতারণ উদ্বোধনকালে অধ্যাপক ফরহাদ হোসেন এমপি
মুজিবনগর প্রতিনিধি: আওয়ামী লীগ সরকার কৃষিবান্ধব সরকার, কৃষিবান্ধব এ সরকারের আমলে দেশ সত্যিকারের উন্নয়ন করতে সক্ষম হয়েছে, এখন দেশে কোনো খাবারের হাহাকার নেই এবং নিজেই স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে বিদেশেও খাদ্য শস্য রফতানি করছে, দেশ আজ দ্রুত গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে, তিনি তার বক্তব্যে আরও বলেন, যে সব ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে বীজ ও বিতরণ করছি তারাও সুস্থভাবে জীবন যাপন করছে। দেশের সকল মানুষ যাতে পুষ্টিখাদ্য খেয়ে ও উন্নত চিকিৎসা পেয়ে নিরাপদে সুস্থভাবে জীবন যাপন করতে পারে, তার জন্য সরকার নিরন্তর মনোযোগীভাবে কাজ করে যাচ্ছে এবং ডিজিটাল পদ্ধতি ব্যবহারের মাধ্যমে আমরা জনগণের দোরগোড়ায় সেবা পোঁছে দিতে সক্ষম হয়েছি। দেশের এই উন্নয়ন ধারাকে ধরে রাখার জন্য পরবর্তীতে নৌকায় ভোট দেয়ার আহ্বান জানান।
গতকাল সোমবার বেলা ৩টায় মুজিবনগর উপজেলা কৃষি পুনর্বাসন বাস্তবায়ন কমিটির আয়াজনে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন এ কথাগুলো বলেন।
মুজিবনগর উপজেলা নির্বাহী অফিসার নাহিদা আক্তারের সভাপতিত্বে বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপপরিচালক এসএম মোস্তাফিজুর রহমান, মুজিবনগর থানা ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম, মুজিবনগর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মুহ. মোফাকখারুল ইসলাম। এ সময় বিনামূল্যে ক্ষুদ্র ও প্রান্তিক চাষিদের মাঝে ১ হাজার ২২৫ জনকে ভুট্টা, ৩৯০ জনকে সরিষা, ১৮০ জনকে মূগ ও ৪ জনকে বিটি বেগুনের বীজ ও বিভিন্ন প্রকার সার বিতরণ করা হয়।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *